fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মহিলার গায়ে হাত দিলে চামড়া তুলে নেবঃ হুঙ্কার দিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল

বাংলাহান্ট ডেস্কঃ করোনা আবহের মধ্যে বিজেপির (Bharatiya Janata Party) মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul) আবারও গর্জে উঠলেন। করোনা আমফান নিয়ে কিছুদিন দুপক্ষের মধ্যে মধ্যস্থতা বিরাজ করেলও, ফের উত্তেজিত হচ্ছে রাজনৈতিক মহল। বাড়তে থাকা তৃণমূল বিজেপির উত্তেজনার আঁচ এসে পৌছাল এবার উত্তর ২৪ পরগণার গাইঘাটা এলাকায়।

কি হয়েছিল সেদিন
ঘটনার সূত্রপাত হয় ২৬ শে জুন রাতে। অভিযোগ ওঠে এক বিজেপি কর্মীর মেয়েকে কুপ্রস্তাব দিয়ে হেনস্থা করে স্থানীয় তৃণমূলের কর্মীরা। এই ঘটনার প্রতিবাদ করতে গেলে গাইঘাটার বিজেপি বাহিনীর উপর চড়াও হয়ে হামলা চালায় তৃণমূল বাহিনী। মেয়েটির অপরাধ, তাঁর শিক্ষিকা একজন বিজেপি মহিলা মোর্চার সদস্যা। এই অভিযোগেই তাঁকে হেনস্থা করা হয়।  ঘটনার জেরে দুই দলের সংঘর্ষের জেরেই উত্তপ্ত থাকে গোটা গাইঘাটার বারুইপাড়া।

প্রতিবাদে ক্ষুব্ধ অগ্নিমিত্রা
এই ঘটনার পরবর্তীতে মঙ্গলবার ওই নিগৃহিতা বিজেপি কর্মীর মেয়ের সঙ্গে দেখা করতে গাইঘাটা গিয়েছিলেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পল। সেখানে গিয়ে উত্তপ্ত পরিস্থিতিকে আরও উস্কে দিয়ে তিনি বলেন, ”মহিলাদের উপর অত্যাচার আর মুখ বুঝে সহ্য করা হবে না। কোন মহিলার গায়ে আঁচড় লাগলে, পিটিয়ে পিঠের চামড়া তুলে নেব। সে বিজেপি কর্মী হোক বা সাধারণ মানুষ, সবার পাশেই আছে বিজেপি’।

ক্ষোভ উগরে দিলেন মুখ্যমন্ত্রীর উপরও
বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল এখানেই ক্ষান্ত হলেন না। সেই সঙ্গে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উপরও। তিনি প্রতিবাদী কণ্ঠে হুঙ্কার দিলেন, ‘মাননীয় মুখ্যমন্ত্রী গুন্ডা বাহিনীর অত্যাচার আর সহ্য করব না। আপনারা অনেক কাজ করেছেন। আর না। এবার আমরা প্রতিটি পদক্ষেপের পাল্টা জবাব দেব’।

Back to top button
Close
Close