টাইমলাইনখেলাক্রিকেট

টি-২০ ব্যাটসম্যানদের তালিকায় দাপট ভারতের, হতাশ করল বোলিং ও অলরাউন্ডারের তালিকা

বাংলা হান্ট ডেস্কঃ আন্তর্জাতিক টিটোয়েন্টি ক্রিকেটে ক্রমতালিকা প্রকাশ করল বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি। আইসিসির প্রকাশিত এই ক্রমতালিকা দেখে কিছুটা হলেও হতাশ হবে ভারতীয় ক্রিকেট প্রেমীরা।

আইসিসির টিটোয়েন্টি ব্যাটসম্যানদের ক্রম তালিকায় পাঁচ নম্বরেই থেকে গেলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। অপরদিকে একধাপ উন্নতি করে ছয়ে উঠে এলেন কে এল রাহুল।

আইসিসির টিটোয়েন্টি ব্যাটসম্যানদের ক্রম তালিকায় দুজন ভারতীয় থাকলেও বোলিং এবং অলরাউন্ডারের ক্রম তালিকা হতাশ করবে ভারতীয় সমর্থকদের। কারণ বোলিং এবং অলরাউন্ডারের ক্রম তালিকায় কোন ভারতীয় নেই।

888 পয়েন্ট নিয়ে টিটোয়েন্টি ক্রমতালিকায় শীর্ষে রয়েছেন দাউইদ মালান, 830 পয়েন্ট নিয়ে টিটোয়েন্টি ক্রমতালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ফিঞ্চ, 828 পয়েন্ট নিয়ে টিটোয়েন্টি ক্রমতালিকায় তৃতীয় স্থানে রয়েছেন বাবর আজম, 774 পয়েন্ট নিয়ে টিটোয়েন্টি ক্রমতালিকায় চতুর্থ স্থানে রয়েছেন ডেভন কনওয়ে, 762 পয়েন্ট নিয়ে টিটোয়েন্টি ক্রমতালিকায় পঞ্চম স্থানে রয়েছেন বিরাট কোহলি এবং 743 পয়েন্ট নিয়ে টিটোয়েন্টি ক্রমতালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন কে এল রাহুল। বিরাট এবং রাহুল ছাড়া আর কোন ভারতীয় ব্যাটসম্যান প্রথম দশে স্থান পায়নি।

Related Articles

Back to top button