fbpx
কলকাতাটাইমলাইনরাজনীতি

আমি বাইরে থাকলে ২১-এর নির্বাচনে মমতার জেতার আশা ক্ষীণঃ মুকুল

বাংলা হান্ট ডেস্কঃ  শনিবার হাওয়ালা মামলায় অভিযুক্ত মুকুল রায়কে কালীঘাট থানার হাজিরা দিতে হয় । টানা দু-ঘণ্টা ধরে পুলিশ বিজেপি নেতা মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করে । থানা থেকে বেরিয়েই সাংবাদিক সম্মেলনে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এতহাত নেন মুকুল রায় । তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় জানেন, মুকুল রায় বাইরে থাকলে তাঁর জেতার কোনও আশা নেই । গোটা বাংলা  ঘুরে বেরাবেন একদা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড । সেক্ষেত্রে মমতার জয়ের সম্ভবনা ক্ষীণ থেকে ক্ষীণতর হয়ে যাবে বলে দাবি মুকুলের । তাই মুকুলকে ভিতরে না রাখলে রক্ষা পাবেন না মমতা , এমনটাই সাংবাদিকদে বলেন বিজেপি নেতা ।

মুকুল আরও বলে, সেই কারণেই কোনও রকম ঝুঁকি নিতে চাইছেন না মমতা ।পথ পরিষ্কার করতে মুকুলকে জেলে ঢোকানোর ফন্দি করা হচ্ছে বলে দাবি বিজেপি নেতার । মুকুলের অভিযোগ, মিথ্যা মামলায় তাঁকে ফাঁসানো হয়েছে ।

প্রসঙ্গত, কালীঘাট থানায় একটি হাওয়ালা মামলায় নাম জড়ায় মুকুল রায়ের। আদালত কলকাতা পুলিশকে নির্দেশ দিয়েছিল, মুকুল রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে। এরপর মুকুলের বিরুদ্ধে এফআইআর দায়ের করে কলকাতা পুলিশ এবং তাঁকে জিজ্ঞাসাবাদের ডেকে পাঠানো হয় কালীঘাট থানায়।

হাওয়ালা মামলায় অভিযুক্ত থাকার দরুণ আগেই কলকাতা পুলিশের তরফে  ১২ জানুয়ারি নোটিশ পাঠানো হয়েছিল মুকুলকে। থানার ভিতর মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ চলাকালীন বিজেপি-র কর্মী সমর্থকরা থানার বাইরে বিক্ষোভ দেখায় বলে অভিযোগ। বিজেপি কর্মীদের ঠেকাতে সেদিন কালীঘাট থানার বাইরে বিশাল পুলিশ মোতায়েন করা হয় । শেষে পর্যন্ত পুলিশের তত্ত্বাবোধানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।

 

Back to top button
Close
Close