ক্রিকেটখেলাটাইমলাইনIPL

আমি অধিনায়ক হলে ডিভিলিয়ার্স-বিরাটের বদলে রোহিত-রাহুলকে দলে নিতাম, গৌতম গম্ভীর

বাংলা হান্ট ডেস্কঃ প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর আইপিএলের অন্যতম সফল অধিনায়ক। গৌতম গম্ভীরের অধিনায়কত্বে কলকাতা নাইট রাইডার্স দু’বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। গৌতম গম্ভীর এবারের আইপিএল প্রসঙ্গে মুখ খুললেন। গৌতম গম্ভীর জানিয়েছেন এবার আইপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছেন তরুণ ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল এছাড়াও আইপিএলে দুর্দান্ত ছন্দ রয়েছেন ভারত ওপেনার রোহিত শর্মাও। অপরদিকে এবারের আইপিএলে একেবারেই ছন্দ নিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলি।

এক ক্রিকেট বিষয়ক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে গৌতম গম্ভীর জানিয়েছেন, আমি যদি অধিনায়ক হতাম তাহলে আমি অবশ্যই দলে নিতাম কে এল রাহুল এবং রোহিত শর্মাকে। এমনকি বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের থেকে রোহিত- রাহুল জুটিকে এগিয়ে রাখছেন গৌতম গম্ভীর।

এই প্রসঙ্গে গম্ভীর জানিয়েছেন, বিরাট এবং ডেভিলিয়ার্স অবশ্যই ভালো ক্রিকেটার। কিন্তু বর্তমানে তারা যেভাবে ব্যাট করছে তাদের বিরুদ্ধে বিপক্ষ দলের অধিনায়ক কে খুব বেশি ভাবনা চিন্তা করতে হবে না, মাত্র দুটি প্লান নিয়ে মাঠে নামলেই তাদের আটকানো যাবে। কিন্তু এবার আইপিএলে রাহুল যেভাবে বিধ্বংসী মেজাজে ব্যাটিং করে চলেছেন তাতে রাহুলের বিরুদ্ধে বিপক্ষ দলের অধিনায়ক কে অনেক ভাবনা চিন্তা করে মাঠে নামতে হবে। এমনকি অনেকটা তাবড় তাবড় বোলাররাও রাহুলকে বল করতে ভয় পায়। রাহুল মাঠের যে কোন দিকে শর্ট খেলতে পারে। আর রাহুলের এই ক্ষমতায় তাকে অন্যদের থেকে এগিয়ে রাখছে।

Back to top button