ক্রিকেটখেলাটাইমলাইন

কেন্দ্র সরকার PUBG ব্যান করলে সবথেকে বেশি সমস্যায় পড়বেন ধোনি, এমনটাই জানালেন সাক্ষী।

লাধাখ নিয়ে ভারত- চীন সম্পর্কের অবনতির কারণে কেন্দ্রীয় সরকার টিকটক, হ্যালো, ইউসি ব্রাউজার সহ 59 টি চাইনিজ মোবাইল অ্যাপ ব্যান করেছে। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে বর্তমানে নেটদুনিয়ার অন্যতম জনপ্রিয় অনলাইন ভিডিও গেম পাবজি। পাবছির উপর এই মুহূর্তে কেন্দ্রীয় সরকারের তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয় কড়া নজর রাখছে। যেকোনো সময় পাবছিকে নিষিদ্ধ করতে পারে কেন্দ্রীয় সরকার।

আর যদি সত্যি করে কেন্দ্রীয় সরকার পাবজি নিষিদ্ধ করে দেয় তাহলে কি করবেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি? পাবজি নিষিদ্ধ হলে সবথেকে বেশি সমস্যায় পড়বেন তিনিই, এমনটাই জানিয়েছেন মাহির স্ত্রী সাক্ষী ধোনি। ধোনির আইপিএল ফ্রাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসকে দেওয়া এক সাক্ষাৎকারে সাক্ষী বলেন, ধোনির এখন বেশিরভাগ সময় কাটে পাবজি নিয়েই। ক্রিকেট নেই তাই এখন ধোনি নিজেকে বেশিরভাগ সময় ব্যস্ত রাখে পাবজি খেলেই।

লকডাউনের দীর্ঘ সময় পাবছি নিয়ে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এতটাই মজেছিলেন যে ঘুমোতে যাওয়ার আগে পর্যন্ত তিনি পাবছি নিয়েই বসে থাকতেন। এমনকি মাঝেমধ্যে ঘুমের মধ্যেও বিড়বিড় করে পাবজি সংক্রান্ত নানান কথাবার্তা বলতেন। ধোনির এমন কৃতির কথা ফাঁস করলেন তাঁর স্ত্রী সাক্ষী।

Back to top button