fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জারি করা নিয়ম মেনে চললে আমরা এই কঠিন লড়াই জিতবোই: সৌরভ গাঙ্গুলি।

করোনা মোকাবিলায় মঙ্গলবার জাতির উদ্দেশ্যে ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই ভাষনেই দেশ থেকে করোনা দূর করার জন্য আগামী 21 দিন দেশ জুড়ে লকডাউনের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা ভয়াবহতার কথা তুলে ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন এই লকডাউন আসলে একধরনের জনতা কারফিউ।

করোনা মোকাবেলায় সচেতনতা দেখিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও। মঙ্গলবার রাতে তিনি একটি ভিডিও জারি করে দেশের সকল মানুষকে করোনার বিরুদ্ধে মোকাবিলা করার জন্য উদ্বুদ্ধ করেছেন। তিনি সকল দেশবাসীকে সমস্ত রকম নিয়ম কানুন মেনে চলার কথা বলেছেন, দাদা জানিয়েছেন এই মুহূর্তে একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি আমরা সকলেই, তাই এখন আমাদের উচিত দেশ এবং রাজ্য সরকারের জারি করে দেওয়া সমস্ত নিয়মকানুন মেনে চলা। এই করোনা দূর করার একমাত্র উপায় বাড়িতে থাকা, সকলে এটাই করুন।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি দেশজুড়ে 21 দিনের লকডাউন এর সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী। তিনি বলেছেন এই মুহূর্তে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তাতে পুরো দেশজুড়ে লকডাউন ছাড়া আর কোনো উপায় ছিল না করোনার হাত থেকে বাচার অন্য। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে সিদ্ধান্ত নিয়েছেন সেটা একেবারে সঠিক। দাদা জানিয়েছেন আমরা সরকারের জারি করে দেওয়া নিয়ম মেনে চললে অবশ্যই এই যুদ্ধে জয়ী হব।

Back to top button
Close
Close