টাইমলাইনখেলা

পিভি সিন্ধুকে বিয়ে করার জন্য আবেদন করলেন সত্তর বছরের বৃদ্ধ, বিয়ে না করলে হুমকিও দিয়ে রাখলেন।

কিছুদিন আগেই বিশ্ব চ্যাম্পিয়নশিপে সোনা জিতেছেন ভারতীয় শাটলার পিভি সিন্ধু। তারপর থেকেই গোটা দেশ জুড়ে সকলের কাছে খুব পরিচিত হয়ে উঠেছেন পিভি সিন্ধু। রাতারাতি একেবারে সেলিব্রেটি হয়ে উঠেছেন তিনি। বিশ্ব চ্যাম্পিয়নশিপে সোনা জেতার পর দেশের বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা আসছে সিন্ধুর কাছে।

আর এবার সরাসরি বিয়ের প্রস্তাব পেল পিভি সিন্ধু। তবে সিন্ধুকে যিনি বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি কোনো সেলিব্রেটি নন বরং যিনি বিয়ের প্রস্তাব দিয়েছেন তার বয়স 70 বছর। একদমই ঠিকই শুনেছেন একজন 70 বছরের বৃদ্ধ বিয়ের প্রস্তাব দিলেন বিশ্বজয়ী শাটলার পিভি সিন্ধুকে। মালাইসামি নামে একজন তামিলনাড়ুর 70 বছরের বৃদ্ধ বিয়ের প্রস্তাব দিয়েছেন সিন্ধুকে।

তিনি সিন্ধুকে বিয়ে করার ব্যাপারে এতটাই আগ্রহ যে ইতিমধ্যেই তিনি বকলমে সেই ব্যাপারে আবেদনও করে ফেলেছেন। এমনকি মালাইসামি জেলাশাসকের কাছে একটা লিখিত আবেদনও করে ফেলেছেন পিভি সিন্ধুকে বিয়ে করার ব্যাপারে। এমনকি সিন্ধু যদি তাকে বিয়ে করতে রাজি না হন তাহলে তাকে অপহরণ করে বিয়ে করার হুমকিও দিয়ে রেখেছেন 70 বছরের মালাইসামি।

এমনকি সিন্ধুকে বিয়ে করার জন্য নিজের বয়স সম্বন্ধে একটা চমকপ্রদ তথ্য দিয়েছেন মালাইসামি। তিনি দাবি করেছেন তাঁর জন্ম 4 ই এপ্রিল 2004 সালে। আর সেই হিসাব করলে এখন তার বর্তমান বয়স হচ্ছে মাত্র 16 বছর।

এখন এটাই দেখার বিষয় যে এই বিয়ের প্রস্তাব পাওয়ার পর সিন্ধু কি প্রতিক্রিয়া দেন। ইতিমধ্যেই এই খবর সোশ্যাল মিডিয়ার ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকে ওই বৃদ্ধার বয়স নিয়ে নানারকম মজাও করছেন।

Related Articles

Back to top button