টাইমলাইনভারত

গ্যাস সিলিন্ডার বুক করলেই মিলবে সোনা! উৎসবের মরশুমে ধামাকা অফার দিচ্ছে HP

বাংলাহান্ট ডেস্কঃ উৎসবের মরশুমে একদিকে যেমন মানুষজন আনন্দের জোয়ারে গা ভাসিয়েছে, তেমনই কিন্তু আবার অন্যদিকে জিনিসত্রের দামের উর্দ্ধগামীতা নিয়েও দিনরাত চিন্তায় মগ্ন রয়েছে। এই পরিস্থিতিতে জ্বালানি তেল হোক বা গ্যাস, তা রয়েছে আকাশছোঁয়া। আর গ্যাস ছাড়া মধ্যবিত্তের ঘরে তো হাড়িই চড়বে না।

লাগাতার বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম। প্রায় ১০০০ টাকা ছুঁই ছুঁই হয়ে গিয়েছে। তবে প্রথমদিকে সরকারের থেকে বেশি পরিমাণে সাবসিটি ফেরত এলেও, বর্তমান সময়ে তা গিয়ে দাঁড়িয়েছে মাত্র ১৯ কিংবা ২০ টাকায়। এই পরিস্থিতিতে মাথায় চিন্তার হাত মধ্যবিত্তের।

তবে মধ্যবিত্তের এই চিন্তা কিছুটা দূর করতে এক অভিনব অফার দিচ্ছে রান্নার গ্য়াস বিপণন সংস্থা এইচপি (Hindustan Petroleum Gas Limited/ HPCL)। উৎসবের মরশুমে মানুষের মুখে হাসি ফোটাতে এই বিশেষ উদ্যোগ নিল HPCL সংস্থা। যেখানে গ্যাস কিনলে থাকছে মোটা টাকা পুরস্কার জেতার সুযোগ।

HPCL সংস্থা ট্যুইটারে জানালো, ‘Paytm-র মাধ্যমে HP গ্যাস সিলিন্ডার বুকিং করলে, গ্রাহকদের কাছে থাকছে সোনা কিংবা ১০ হাজার টাকা জিতে নেওয়ার সুযোগ। ৫ জন ভাগ্যবান বিজেতা প্রতিদিন এই নভরাত্রি গোল্ট অফারটি জিতে নিতে পারবেন। এই অফার চলবে ৭ ই অক্টোবর থেকে ১৬ ই অক্টোবর পর্যন্ত’।

তবে বিষয়টা হচ্ছে, এক্ষেত্রে শুধুমাত্র Paytm অ্যাপের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করলেই, গ্রাহক এই অফার জেতার সুযোগ পেতে পারেন। Paytm অপশনে গিয়ে গ্যাস প্রোভাইডার সিলেক্ট করে LPG ID এবং কনসিউমার নম্বর দিতে হবে প্রথমে। তারপর পেমেন্ট মোডে Paytm Wallet, Paytm UPI সিলেক্ট করে পেমেন্ট করলেই আপনি এই অফার জেতার তালিকায় স্থান পেতে পারেন।

Related Articles

Back to top button