টাইমলাইনফুটবলখেলা

স্বপ্নপূরণের সুযোগ? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে ফুটবলার পৌলমীকে ডাক পাঠালো IFA!

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দুই দিন আগেও তুই তাকে কেউই চিনতো না। কিন্তু সোশ্যাল মিডিয়া এবং সংবাদ মাধ্যমের খবরের দৌলতের রাতারাতি মেডিসিনদের কাছে পরিচিত মুখ হয়ে গিয়েছেন ফুটবলার পৌলমী অধিকারী। পেটের দায়ে ফুটবল ছেড়ে ডেলিভারি গার্লের কাজ করতে বাধ্য হয়েছিলেন তিনি। সম্প্রতি এক ব্যক্তি তার একটি সাক্ষাৎকার দিয়েছিলেন যেখানে পৌলমী একজন ফুটবলের হিসেবে তার স্বপ্নভঙ্গের বিস্তারিত বিবরণ তুলে ধরেছিলেন সকলের সামনে।

crockex

আর স্বপ্নভঙ্গের পরিণতি সকলের সামনে আসতেই টলক নড়েছে আইএফএ-র। তাকে ডেকে পাঠানো হয়েছে আগামী শুক্রবার। এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এই কথা স্বীকারও করেছেন পৌলমী। ফিরে একবার নিজের স্বপ্ন পূরণের সুযোগ পাবেন কিনা সেই প্রশ্ন করাতে তিনি বলেছেন যে আজকাল তার স্বপ্ন দেখতেও ভয় লাগে।

তার ওই ভাইরাল সাক্ষাৎকারের ভিডিওটি রেকর্ড করেছিলেন অতীন্দ্র চক্রবর্তী। সেখানে পৌলমি জানিয়েছিলেন যে তিনি ফুটবল খেলতে মার্কিন যুক্তরাষ্ট্র, লন্ডন, কলম্বো ইত্যাদি নানান জায়গায় গিয়েছিলেন। ভারতের হয়ে বিভিন্ন বয়স ভিত্তিক পর্যায়ে মহিলা ফুটবল খেলেছিলেন পৌলমী। কিন্তু একটা চোটের পর তাকে এখন দৈনিক ৩০০-৪০০ টাকা আয়ের জন্য ডেলিভারি গার্লের কাজ করতে বাধ্য হতে হচ্ছে।

২০১৩ সালে জুনিয়র এফসি কোয়ালিফায়ার এবং ২০১৬ সালে গ্লাসগোতে হোমলেস বিশ্বকাপে মাঠে নেমেছিলেন পৌলমী। কিন্তু তারপর ২০১৮ সালে একটি চোট পেয়ে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি। বাবা একজন গাড়িচালক মাত্র। নিজের পড়াশোনার জন্যও পৌলোমীকেই রোজগার করতে হয়।

পৌলমীর এই আসন্ন সুযোগের খবর পেয়ে খুশি হয়েছেন নেটিজেনরা। বঙ্গকন্যার স্বপ্নপূরণ হয় কিনা তা দেখতে তারা উৎসুক হয়ে রয়েছে। স্বপ্ন পূরণ যদি শেষ পর্যন্ত নাও হয় তা সত্ত্বেও পৌলমী যে লড়াই করে নিজের ব্যবস্থা নিজেই করে নিয়েছেন সেই লড়াইটি কেও কুর্নিশ জানিয়েছেন অনেকেই।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker