টাইমলাইন

রাম মন্দির নির্মাণের জন্য চাঁদা দিলেন ইকবাল আনসারি, বললেন- আপনারাও দিন, পুণ্যলাভ হবে

বাবরি মসজিদের পক্ষকারী ইকবাল আনসারি নির্মায়মান রাম মন্দিরের নিধি সমর্পণ এ অংশ নেবেন। ইকবাল আনসারি বলেছেন, এটা ধর্মের বিষয় এটা রাম মন্দির নির্মাণের বিষয়। লোকজন চাঁদা দিতে নিঃস্বার্থভাবে এগিয়ে আসুক বলে মন্তব্য করেন। উনি আরও বলেন,  মন্দির মসজিদের বিতর্কের মধ্যে যেন লোকজন না পড়ে।

ইকবাল আনসারি মিডিয়া কর্মীদের মুখোমুখি হয়ে বলেন, “যদি কষ্ট করে উপার্জনের টাকা যদি ধর্মের কাজে লাগে তাহলে ভগবানও খুশি হবে। আল্লহাও খুশি হবেন। চাঁদা দেওয়া কোনও খারাপ কাজ নয়। তাতে সেতা ১ টাকা হোক বা ১ লক্ষ টাকা হোক। রাম মন্দি্র নির্মাণে সবার সহযোগিতা থাকা উচিত। চাঁদা দিলে একে অপরের কষ্ট দূর হয়।” ইকবল আনসারি বলেছেন, আমরা প্রচারের দরকার নেই। সকলে চাঁদা দিক এতে পুণ্য অর্জন হয়।

শুধু ইকবাল আনসারি নন, মুসলিম মঞ্চও সমর্পণ নিধি প্রয়ান করেছেন। মুসলিম মঞ্ছের সদস্য তারিক শাহ, চাঁদনি শাহ বানো রাম মন্দিরের জন্য ১১ হাজার টাকা প্রদান করেছেন। চাঁদনি শাহ বানো অন্য সকলকে চাঁদা দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

রাম জন্মভুমি তীর্থক্ষেত্র ট্রাস্ট সংঘ ও বিশ্ব হিন্দু পরিষদের মিলিত চেষ্টায় রামজন্মভুমি সমর্পণ নিধি অভিযান শুরু করেছে। এই অভিজানের আওতায় বিভিন্ন স্থানে কার্যালয় খোলা হয়েছে।এই কার্যালয় থেকে কর্মীরা চাঁদা সংগ্রহের জন্য বেরিয়ে পড়বেন।

Back to top button