টাইমলাইনবিনোদনছবি

সাবেক বাঙালি রীতিতে বিয়ে সারলেন ইমন-নীলাঞ্জন, রইল বাঙালি মেনুর খুঁটিনাটি

বাংলাহান্ট ডেস্ক: সাত পাকে বাঁধা পড়লেন গায়িকা ইমন চক্রবর্তী (iman chakraborty) ও সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ (nilanjan ghosh)। মঙ্গলবার সন্ধ‍্যায় এক্কেবারে বাঙালি রীতিতে সামাজিক বিয়ে (wedding) সারেন দুজন। ইমন নীলাঞ্জনের জমকালো বিয়ের ছবি (photo) এখন তুমুল ভাইরাল (viral) সোশ‍্যাল মিডিয়ার পর্দায়।

হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছিল রাজকীয় বিয়ের আস‍র। একেবারে রাজরানীর মতোই সেজেছিলেন ইমন। বিয়ের সাজের একটু ঝলক আগেই দেখিয়েছিলেন তিনি। লাল টুকটুকে বেনারসী শাড়ি, সোনার গয়নায় মুড়ে এদিন বিয়ে পিঁড়িতে বসেন ইমন। নীলাঞ্জনের পরনে ছিল লাল সাদা ধুতি ও পাঞ্জাবি।


বাঙালি বিয়েতে অতিথি আপ‍্যায়নের মেনুও ছিল একেবারে বাঙালি। লুচি, ছোলার ডাল, বেগুন ভাজা, বাসন্তী পোলাও, আলু পোস্ত, ছানার ডালনা, মিক্সড ভেজ, ফিশ বাটার ফ্রাই, সর্ষে পাবদা, মাটন কোর্মা, কাঁচা আমের চাটনি, লর্ড চমচম, জলভরা সন্দেশ, গাজরের হালুয়া ও বাঙালির প্রিয় মিষ্টি দই দিয়ে অতিথি আপ‍্যায়ন সারেন ইমন নীলাঞ্জন।

তারকা খচিত বিয়েতে অতিথিদের তালিকাটাও ছিল বেশ নজরকাড়া। এদিন উপস্থিত ছিলেন সৃজিত মুখার্জি, সঙ্গে স্ত্রী মিথিলা, সস্ত্রীক অরিন্দম শীল, শিবপ্রসাদ নন্দিতা, মানালি অভিমন‍্যু, জোজো, লগ্নজিতারা। উপস্থিত ছিল ইমনের সারেগামাপা পরিবারও।

পুজোর মধ‍্যেই সব জল্পনা কল্পনা সত‍্যি করে এনগেজমেন্ট সেরে ফেলেন ইমন। জাঁকজমক করে বিয়ের পরেই নীলাঞ্জনের সঙ্গে গুছিয়ে সংসার পাতবেন তিনি। আগেই ঠিক ছিল একেবারে বাঙালি সাজেই সাজবেন ইমন নীলাঞ্জন। সেই মতো টুকটুকে লাল বেনারসী ও ভারী সোনার গয়নায় সাজেন ইমন।

গত রবিবার রেজিস্ট্রি বিয়ে সারেন গায়িকা। এদিনের ঘরোয়া অনুষ্ঠানে কমলা রঙের শাড়ি ও গয়নায় সেজেছিলেন ইমন। পাশে সাদা পাজামা পাঞ্জাবিতে দেখা যায় নীলাঞ্জনকে। প্রাণখোলা হাসিতে ক‍্যামেরাবন্দি হন দুজনে। মালাবদলের দৃশ‍্যও ক‍্যামেরাবন্দি হয়।

Back to top button