ছবিটাইমলাইনবিনোদন

পুজোর আগেই সুখবর, চুপিচুপি এনগেজমেন্ট সারলেন ইমন চক্রবর্তী! দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে আরো এক খুশির খবর। করোনা আবহের মধ‍্যেই এনগেজমেন্ট (engagement) সেরে ফেললেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (iman chakraborty)। আজ, সোমবার সন্ধ‍্যাবেলায়ই সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে বাগদান সম্পন্ন হয় তাঁর। প্রকাশ‍্যে এসেছে হবু দম্পতির ছবি।

বেশ কিছুদিন ধরেই ইমনের আসন্ন বিয়ের খবর ভাসছিল টলিপাড়ার আকাশে। এমনকি সম্প্রতি জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ১ এ প্রতিযোগী হিসাবে এসেও বিয়ে ও মনের মানুষ সম্পর্কে ইঙ্গিত দিয়ে গিয়েছিলেন খোদ ইমন। এবার সব জল্পনা কল্পনা সত‍্যি করে এনগেজমেন্টটা সেরেই ফেললেন তিনি।


তবে বিয়েটা এখনি করছেন না ইমন। জানা গিয়েছে, করোনা পর্ব কিছুটা মিটলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। তবে নিজে থেকে এখনো আনুষ্ঠানিক ভাবে এনগেজমেন্টের সুখবর জানাননি সঙ্গীতশিল্পী।

ইমনের পাত্র নীলাঞ্জন ঘোষ পেশায় সঙ্গীত পরিচালক। দীর্ঘদিনের পরিচয় দুজনের। কিন্তু প্রেমটা শুরু হয় গত বছর ডিসেম্বর মাসে। প্রায় এক বছর প্রেম করে সম্পর্কে শীলমোহর বসাতে চলেছেন ইমন ও নীলাঞ্জন। হবু বর সম্পর্কে ইমনের বক্তব‍্য, ঠিক বাবার মতোই শাসন, যত্ন, স্নেহ করেন নীলাঞ্জন।


প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলার সা রে গা মা পা এর নতুন সিজনে সঙ্গীতগুরুর আসনে বসেছেন ইমন চক্রবর্তী। এছাড়া কয়েকদিন আগেই বাদশার গেন্দা ফুল মিউজিক ভিডিওর তবলা ফোক ভার্সনে গান গাইতে দেখা গিয়েছে তাঁকে।

Back to top button