টাইমলাইনবিনোদন

ইমনের ছবিতে ধর্ষণের ইঙ্গিত করে কমেন্ট! আইনি পদক্ষেপ নিলেন গায়িকা

বাংলাহান্ট ডেস্ক: যোগাসনের ছবি পোস্ট করে ধর্ষণের ইঙ্গিত পূর্ণ কমেন্ট পেলেন গায়িকা ইমন চক্রবর্তী (iman chakraborty)। সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁর একটি যোগাসন করার ছবিতে কুৎসিত ইঙ্গিত করে কমেন্ট করেন এক ব‍্যক্তি। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে যায় কমেন্টটি। গায়িকার অনুরাগীরা ক্ষোভ উগরে দেন ওই কমেন্টের উত্তরে।

গত কয়েক মাস ধরেই যোগাসন অনুশীলন করছেন ইমন। সম্প্রতি কয়েকটি ছবি নিজের সোশ‍্যাল মগডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন গায়িকা। সেখানেই একটি ছবিতে শুভ নামে এক ব‍্যক্তি মন্তব‍্য করেন, ‘এভাবে ২০ মিনিট সময় দেবে তাড়াতাড়ি করে ফেলবো’। স্পষ্টই বোঝা যাচ্ছে যৌন ইঙ্গিত দিয়েই এই কমেন্টটি করেছেন তিনি।


বহু মানুষ সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন। এই ধরনের যৌন ইঙ্গিত পূর্ণ মন্তব‍্য সাইবার ক্রাইম, আওয়াজ তোলেন নেটিজেনরা। ইমন পাল্টা প্রশ্ন করেন, ‘হ‍্যাঁ তুমি অনেক কিছু পার ভাই। তা কি করবে বলছিলে?’ কলকাতা পুলিসের সাইবার ক্রাইমে অভিযোগও জানিয়েছেন ইমন।

ছবি- ইমন চক্রবর্তীর ফেসবুক
ছবি- ইমন চক্রবর্তীর ফেসবুক

ওই ব‍্যক্তির প্রোফাইলও ঘুরে দেখে এসেছেন ইমন। জানা গিয়েছে ওই ব‍্যক্তি বাংলাদেশের সিলেটের বাসিন্দা। কয়েকজন জানিয়েছেন তারা বাংলাদেশ পুলিসের কাছে অভিযোগ করবেন। ইতিমধ‍্যেই ফাঁপড়ে পড়ে কমেন্টটি মুছে ফেলেছেন ওই ব‍্যক্তি। প্রোফাইলটিও উড়িয়ে দিয়েছেন সাময়িক ভাবে।

ভাইরাল কমেন্ট

অপরদিকে ইমনের বক্তব‍্য, এই সব নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রাখার জন‍্যই যোগাসনে মন দিয়েছেন তিনি। ফের যদি তিনি এসবে জড়িয়েই যান তবে যোগাসনের লাভ কী? তবে সেই সঙ্গে ইমন এটাও বলেছেন এমন কুৎসিত মন্তব‍্য শুধু তাঁকেই করা হয়নি। সমগ্র নারীজাতিকেই করা হয়েছে। তাই এর প্রতিবাদ করা জরুরি।

Related Articles

Back to top button