টাইমলাইনবিনোদন

নীলাঞ্জনের ঠোঁটে ঠোঁট রেখে ছবি, নেটপাড়ার নীতিবাগীশদের আক্রমণের শিকার ইমন

বাংলাহান্ট ডেস্ক: আবারো সোশ‍্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণের মুখে সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (iman chakraborty)। এর আগে বিয়ের পর শাঁখা পলা না পরা থেকে শুরু করে প্রাক্তন শোভন গাঙ্গুলীর প্রসঙ্গ তুলে কটাক্ষ করা হয়েছিল গায়িকাকে। সারেগামাপা তে তাঁর টিম থেকে অর্কদীপ মিশ্র বিজেতা হওয়াতেও তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন ইমন। এমনকি অভিযোগ উঠেছিল তিনি নাকি টাকা খাইয়ে অর্কদীপকে বিজেতা করেছেন।

লাইভে এসে সেই সব সমালোচনার জবাবও দিয়েছিলেন ইমন। অতি সম্প্রতি আবারো ট্রোলের মুখে পড়লেন তিনি। স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে নেটপাড়ার নীতিবাগীশদের কটাক্ষের মুখে পড়েছেন গায়িকা। একের পর এক সমালোচনার শিকার হয়ে চলেছেন তিনি।


সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছিলেন ইমন। সম্ভবত বিয়ের আগে আগে নীলাঞ্জনের সঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়ে এই ছবিটি তুলেছিলেন তিনি। ওই ভ‍্যাকেশনের কয়েকটি ছবি আগেই দেখা গিয়েছে ইমনের ইনস্টাগ্রামে। নতুন করে আবারো পুরনো স্মৃতি একটু ঝালিয়ে নিয়েছেন তিনি। খাদের ধারে দাঁড়িয়ে নীলাঞ্জনের ঠোঁটে ঠোঁট রেখে ক‍্যামেরাবন্দি হয়েছেন গায়িকা।

ক‍্যাপশনে ইমন লিখেছেন, ‘মুহূর্তরা মেঘের মতো মত ফিরে ফিরে আসে’। ছবিটি পোস্ট করতেই উপচে পড়েছে ‘নীলামন’ অনুরাগীদের ভালবাসা। ছবিটি বাস্তবিকই খুব সুন্দর, স্বীকার করে নিয়েছেন প্রায় সকলেই। কিন্তু নেটপাড়ায় কটাক্ষ শানানোর জন‍্য কিছু নীতিবাগীশ তো থাকবেই। ইমনের এই ছবিতেও ধেয়ে এসেছে তাদের সমালোচনা। ব‍্যক্তিগত মুহূর্তগুলি লোকচক্ষুর আড়ালেই রাখা ভাল, মতামত তাদের। আবার কয়েকজনের বক্তব‍্য, সবটাই লোক দেখানোর জন‍্য। তবে কোনো মন্তব‍্যের উত্তর দেননি ইমন।

প্রসঙ্গত, করোনা আবহেই বিয়ে সেরেছিলেন ইমন নীলাঞ্জন। নিজেদের কেরিয়ারে চূড়ান্ত ব‍্যস্ত দুজনেই। ব‍্যস্ত শিডিউল থেকে একটু বিরতি নিয়ে একদিনেই সেরেছেন বিয়ে রিসেপশন। সেসব মিটতেই ফের কাজে ঝাঁপিয়েছেন ‘নীলামন’ জুটি। তাই সে অর্থে হানিমুন এখনো করে ওঠা হয়নি দুজনের।

Related Articles

Back to top button