টাইমলাইনবিনোদনছবি

আগামী মাসেই চারহাত এক হচ্ছে, তার আগে ব‍্যাচেলর পার্টি মাতালেন ইমন, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের আর খুব বেশিদিন বাকি নেই। খুব শীঘ্রই জীবনের নতুন অধ‍্যায় শুরু করতে চলেছেন ইমন চক্রবর্তী (iman chakraborty)। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের (nilanjan ghosh) মধ‍্যেই নিজের জীবন সঙ্গীকে খুঁজে পেয়েছেন তিনি। আগামী ফেব্রুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ইমন নীলাঞ্জন।

এবার বিয়ের আগে ব‍্যাচেলর পার্টিতে (bachelor party) মাতলেন ইমন। ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সঙ্গে চুটিয়ে আনন্দ করতে দেখা গেল তাঁকে। কালো পোশাক ও মাথায় গোলাপি হেয়ার ব‍্যান্ড পরে এদিন পার্টি মাত করেন ইমন। হাজির ছিল পার্টির থিমের সঙ্গে ম‍্যাচ করে দু দুটি কেকও। ভাইরাল সেই সব ছবি।


কিছুদিন আগেই গোলাপি সোনালি শাড়ি ও সোনার গয়নায় সেজে আইবুড়ো খেলেন ইমন। পাশে নীলাঞ্জনের পরনে ছিল কালো পাঞ্জাবি, জহর কোট ও ডেনিম। বয়োজ‍্যেষ্ঠরা আশীর্বাদ করলেন হবু দম্পতিকে।

এদিন আইবুড়ো ভাতের থালায় ছিল ভাত, পাঁচ রকম ভাজা, মাছের মাথা দিয়ে ডাল, সরষে ইলিশ, কাতলা কালিয়া ও খাসির মাংস। নীলাঞ্জনের পাশে বসে জমিয়ে খেলেন গায়িকা। ছবিগুলিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন তিনি।

পুজোর মধ‍্যেই সব জল্পনা কল্পনা সত‍্যি করে এনগেজমেন্ট সেরে ফেলেন ইমন। জাঁকজমক করে বিয়ের পরেই নীলাঞ্জনের সঙ্গে গুছিয়ে সংসার পাতবেন তিনি। একই দিনে হবে বিয়ে ও রিসেপশন। একেবারে বাঙালি সাজেই সাজবেন ইমন নীলাঞ্জন।

ইমনের পাত্র নীলাঞ্জন ঘোষ পেশায় সঙ্গীত পরিচালক। দীর্ঘদিনের পরিচয় দুজনের। কিন্তু প্রেমটা শুরু হয় গত বছর ডিসেম্বর মাসে। প্রায় এক বছর প্রেম করে সম্পর্কে শীলমোহর বসাতে চলেছেন ইমন ও নীলাঞ্জন। হবু বর সম্পর্কে ইমনের বক্তব‍্য, ঠিক বাবার মতোই শাসন, যত্ন, স্নেহ করেন নীলাঞ্জন।

Back to top button