টাইমলাইনবিনোদন

বলিউডকে চিরতরে বিদায়, সংসারে টাকা দিতে না পারায় ইমরান খানের থেকে আলাদা হচ্ছেন স্ত্রী

বাংলাহান্ট ডেস্ক: মাত্র হাতে গোনা কয়েকটি ছবি করার পর শেষমেষ অভিনয়কে বিদায় জানালেন আমির খানের (aamir khan) তুতো ভাই বলিউড অভিনেতা ইমরান খান (imran khan)। অভিনয়ের সঙ্গে সব সম্পর্কই চুকিয়ে দিয়েছেন তিনি, ইমরান সম্পর্কে এমনি বিষ্ফোরক তথ‍্য জানালেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু অক্ষয় ওবেরয়।

ইমরানের প্রসঙ্গে অক্ষয় জানান, তাঁরা দুজনে অত‍্যন্ত ভাল বন্ধু। ছোট্টবেলা থেকেই তাঁদের মধ‍্যে গভীর বন্ধুত্ব। তাই ইমরানের ব‍্যক্তিগত বিষয়ে তিনি অনেক কিছুই জানেন বলে মন্তব‍্য করেন অক্ষয়। ইমরান হঠাৎ করে এমন বিষ্ফোরক সিদ্ধান্ত কেন নিলেন সেই বিষয়ে বলতে গিয়ে বড়সড় তথ‍্য ফাঁস করেন তাঁর বন্ধু।


অক্ষয় জানান, ইমরানের স্বপ্ন একজন পরিচালক হওয়ার। অভিনয়ের থেকে পরিচালনা ও চিত্রনাট‍্য লেখার কাজে ইমরানের বেশি দক্ষতা রয়েছে বলে জানান অক্ষয় ওবেরয়। এমনকি ইমরানের পরিচিতরাও চান যে এবার নিজে কোনো ছবি পরিচালনা করুন ইমরান।

তবে ইমরানের স্ত্রী অবন্তিকা মালিকের বক্তব‍্য আলাদা। অবন্তিকার কথায়, ইমরান অভিনয় থেকে সরে গিয়ে পরিচালক হতে চাইছেন। কিন্তু এখনো কোনো কাজই শুরু করেননি তিনি। অপরদিকে।অভিনয় থেকে সরে যাওয়ায় টান পড়েছে তাদের সংসারে।

অবন্তিকা অভিযোগ করেন, বলিউড থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর ইমরানের জমানো টাকা দিয়েই সংসার চলতো তাদের। কিন্তু এখন আর তা চলছে না। এমনিই গত কয়েক বছর ধরে শোনা যাচ্ছিল, ইমরান ও তাঁর স্ত্রী অবন্তিকা আলাদা থাকছেন।

এখন দুজনে বিবাহ বিচ্ছেদ ঘোষনা না করলেও একই ছাদের তলায় আর থাকছেন না ইমরান ও অবন্তিকা। সংবাদ মাধ‍্যম সূত্রে জানা গিয়েছিল এমনটাই। এবার অবন্তিকার সাফ জবাব, মেয়েকে নিয়ে আলাদা হয়ে যেতে চান ইমরানের থেকে। তবে এই বিষয়ে এখনো মুখ খোলেননি অভিনেতা।

Back to top button