টাইমলাইনভারত

জয় শ্রী রাম বলতে অস্বীকার করায় মুসলিম অটোচালককে বেধড়ক মারধরের অভিযোগ রাজস্থানে

বাংলাহান্ট ডেস্কঃ রাম মন্দিরের ভূমি পূজনের অনুষ্ঠান সম্পন্ন হতে না হতেই, এরই মধ্যে রাজস্থান (Rajasthan) থেকে উঠে এল এক নক্কার জনক ঘটনার দৃষ্টান্ত। যে ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব হয়েছেন অনেকেই। ঘটনার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারও করা হয়েছে ২ ব্যক্তিকে।

ঘটনার বিবরণ
ঘটনাটি উঠে এসেছে রাজস্থানের সিকার জেলা থেকে। এই ঘটনার বিষয়ে মুসলিম অটোচালক গফ্ফর আহমেদ কাছওয়া (Gaffar Ahmed Kachwa) জানিয়েছেন, ‘রাস্তায় আচমকাই এক ব্যক্তি আমাকে ‘মোদী জিন্দাবাদ’ এবং‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে বলে। আমি তা বলতে অস্বীকার করলে, আমাকে সপাটে চড় মারে। তৎক্ষণাৎ আমার গাড়ি নিয়ে সিকারের দিকে পালানোর চেষ্টা করলে, তারা আমাকে ফলো করে জগমালপুরার কাছে আমার গাড়ি থামিয়ে দেয়। আমাকে গড়ি থেকে জোর করে নামিয়ে মারধর করে আমার টাকা ছিনিয়ে নেয়। আমার দাঁত ভেঙ্গে দেওয়া হয়, গাল ফেটে যায়’।

গ্রেপ্তার করা হয় অভিযুক্তদের
অত্যাচারিত ব্যক্তির বয়ানের ভিত্তিতে শম্ভুদয়াল জাট এবং রাজেন্দ্র জাটককে গ্রেপ্তার করেছে পুলিশ। সিকার সদর থানার স্টেশন হাউস অফিসার পুষ্পেন্দ্র সিং বলেছেন, ‘অভিযুক্ত দুই ব্যক্তি গাড়ি দাঁড় করিয়ে মদ্যপান করেই ওই অটোচালককে মারধর করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ওই ব্যক্তিকে বর্তমানে হাসপাতালে ভর্তি করা হয়েছে’।

ছিনিয়ে নেওয়া হয় নগদও
পুলিশ জানিয়েছে, গফ্ফর আহমেদ কাছওয়া নামে এক অটোচালককে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’  বলতে বলে দুই ব্যক্তি। বছর ৫২-এর অটোচালক এই কথা বলতে অস্বীকার করায় তাঁকে বেধড়ক মারধর করা হয় এবং সেইসঙ্গে তাঁর কাছ থেকে নগদ ৭০০ টাকা ও হাতঘড়ি ছিনিয়ে নেওয়া হয়।

Back to top button
Close