টাইমলাইনরাশিফল

বাড়িতে আয়না ব্যবহারের ক্ষেত্রে মেনে চলুন বাস্তুশাস্ত্রের এই নির্দেশ

বাংলাহাণ্ট ডেস্কঃ আমাদের প্রত্যেকের জীবনই নানা সমস্যায় পরিপূর্ন। জ্যোতিষ মতে আমাদের জন্মছক  বা পূর্বজন্মের কোনো কারনে ঘটে  এই সব সমস্যার সূত্রপাত। বিভিন্ন রত্ন ধারন করলে অনেকসময় এই সমস্যার থেকে মুক্তি পাওয়া যায়। কিন্তু অর্থনৈতিক কারনে অনেক সময় এই বহু মূল্য রত্ন আমাদের পক্ষে ধরন করা সম্ভব হয় না। জ্যোতিষ বলে রত্ন ধারন না করতে পারলেও কিছু সাধারন নিয়ম মেনে চললেও এই দুর্ভাগ্যকে রুখে দেওয়া  সম্ভব।

আয়না নেই এমন বাড়ি খুঁজে পেতে গেলে আপনাকে বেশ পরিশ্রম করতে হবে। প্রাচীন কাল থেকেই মানুষের রূপ সজ্জার অন্যতম প্রধান উপকরন আয়না। আমরা অনেকেই মাঝে মাঝে অকারনেই নিজেকে আয়নায় দেখতে ভালবাসি। কিন্তু জানেন কি বাস্তু বলছে ঠিক ভাবে আয়না রাখলে আমাদের জীবনে আসতে পারে সম্পদের বৃষ্টি। আবার ভুল ভাবে রাখলে তা হতে পারে ক্ষতির কারন। জেনে নিন আয়না সম্পর্কে কি বলছে বাস্তুশাস্ত্র।

  • মূল দরজার সামনে আয়না রাখলে বাড়িতে যে পজেটিভ শক্তি ঢোকার কথা ছিল তা প্রতিফলিত হয়ে বাইরে বেরিয়ে যায়।  বাড়ির প্রতিটি কোণায় পজেটিভ শক্তির জায়গায় নেগেটিভ শক্তির প্রভাব বৃদ্ধি পেতে শুরু করে । যা নিয়ে আসে চরম বিপদ।
  • আয়নার আকার নিয়েও বাস্তুশাস্ত্রের বিশেষ মত আছে, চৌকো বা আয়তক্ষেত্রাকার আয়নাই নাকি সব থেকে বেশী শুভ। গোলাকার আয়না অশুভ।
  • আয়না রাখতে হবে উত্তর এবং পূর্ব দিকে মাটি থেকে কিছুটা উপরে। যাতে আপনার মুখের প্রতিবিম্ব তাতে পরে। আপনার বেড্রুমে আয়না থাকলেও ঘুমানোর সময় যেন তাতে আপনার প্রতিবিম্ব না পরে। আয়না রাখুন খাওয়ার টেবিলের পাশে । এতে আপনার সুখ সমৃদ্ধি ও সম্পদ বাড়বে।
Back to top button