টাইমলাইন

২০২২ এ নতুন বছরে ভাগ্য খুলবে এই রাশির ব্যক্তিদের, সদা প্রসন্ন থাকবে লক্ষী গণেশ, হবে ধনবর্ষা

বাংলাহান্ট ডেস্কঃ ২০২০ সালে মকর রাশির (Capricorn) ব্যক্তিদের জীবনে বিশেষ কিছু পরিবর্তন হতে চলেছে। কঠোর পরিশ্রমের পরও কর্মক্ষেত্রে ভালো ফল নাও পেতে পারেন। আবার জড়িয়ে পড়তে পারেন কোন আইনি সমস্যায়ও। তবে নতুন ব্যবসা বা কাজের ক্ষেত্রে বুঝে শুনে সিদ্ধান্ত নিতে হবে এই রাশির ব্যক্তিদের।

এই নতুন বছরে সঠিক স্থানে বিনিয়োগ বেশ ভালো পরিমাণে হতে চলেছে। কঠোর পরিশ্রমের ফলে কর্মক্ষেত্রে নিজের স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সঙ্গে রয়েছে উন্নতির সুযোগও। যে কাজে একবার হাত দেবেন, তা সম্পূর্ণ শেষ করে তবেই সফলতা পাবেন।

নতুন বছরে পণ করতে হবে আর নেশা করা যাবে না। নেশা মানুষের শারীরিক এবং মানসিক দুই দিক থেকেই ক্ষতি করে। শরীরের কোন সমস্যা কিংবা চোখের সমস্যার জন্য চিকিৎসকের কাছেও যেতে হতে পারে। রোজকার খাদ্যাভ্যাসেও বেশ কিছু পরিবর্তন করতে হতে পারে। করতে হবে প্রতিশ্রুতি পূরণও।

ভালোবাসার মানুষের সঙ্গে বেশ কিছুটা সময় কাটাতে পারবেন। সেইসঙ্গে কোন কাজে তাঁর সহযোগিতাও পাবেন। নতুন দম্পতিদের জন্য ভালো হবে, পুরনো সবকিছু ভুলে গিয়ে নতুন করে সবকিছু শুরু করতে পারবেন। শেয়ার বাজারে বিনিয়োগ লাভজনক হতে পারে। আবার নতুন করে কোন সম্পত্তির সন্ধানও পেতে পারেন।

Related Articles

Back to top button