টাইমলাইনভারতরাজনীতি

ভারতের সুরক্ষায় ক্ষত্রিয়রা বেশি বেশি করে সন্তান জন্ম দিকঃ সাধ্বী প্রজ্ঞা

বাংলাহান্ট ডেস্কঃ বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর (Pragya Singh Thakur) আবারও এক বিতর্কিত মন্তব্যের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছেন। তিনি একটি অনুষ্ঠানে বক্তৃতা দিয়ে গিয়ে বলেন, জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন কখনই ক্ষত্রিয়দের জন্য রাখ উচিত নয়। যারা দেশবিরোধী কার্যকলাপে জড়িত, তাদের জন্যই এই আইন প্রয়োগ করা উচিত।

সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর বলেন, ক্ষত্রিয়রা জাতির সুরক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই তাদের ক্ষেত্রে জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন কার্যকর করলে, তাদের সংখ্যা কমে যাবে। তাদের বংশ যাতে শেষ না হয়ে যায়, সেই কারণে এই জাতিকে রক্ষা করতে হবে। তাই এই জাতি সন্তানের জন্ম দিয়ে সেনা তৈরি করে দেশের সেবায় নিয়োজিত করুন।

নাম না করেই প্রাক্তন সিএম দিগ্বিজয় সিংকে আক্রমণ করে তিনি বলেন, যারা দেশকে অপমান করে, হিন্দুত্বকে অপমান করে, আতঙ্কবাদী বলে তারা কখনই রাজা হতে পারেন না, ক্ষত্রিয়ও হতে পারে না। তিনি আরও বলেন, ‘ক্ষত্রিয়কে ক্ষত্রিয় বললে রেগে যায় না, বৈশ্যকে বৈশ্য বললেও কোন খারাপ নেই, কিন্তু শূদ্রকে শূদ্র বললেই সেটা খারাপ কথা?’

কৃষক আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, এখানে শুধু কৃষক নয়। দেশ বিরোধী মানুষেরা, বামপন্থী এবং কংগ্রেস সদস্যরা এখানে কৃষকদের ছদ্মবেশে এই আন্দোলনে লুকিয়ে রয়েছে। কেন্দ্রের বিরুদ্ধে উস্কানি দিচ্ছে।

এরপরই তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে আক্রমণ করে বলেন, ‘ উনি পাগল হয়ে গেছেন। তাঁর জামানা শেষের দিকে। তিনি এটা বুঝতে পেরেছেন, বাংলায় বিজেপি এবং হিন্দুদের শাসন আসতে চলেছে। বাংলা ভারতের একটি ঐক্যবদ্ধ অংশ। বিজেপি কখনই বাংলাকে নিজের থেকে আলাদা হতে দেবে না’।

Related Articles

Back to top button