টাইমলাইনটেক নিউজভারত

BSNL-র ধামাকা অফার! মাত্র ৪ টাকার বিনিময়ে মিলবে এক বছর পর্যন্ত ফ্রি কলিং সহ একাধিক সুবিধা

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে দেশের টেলিকম সংস্থাগুলি গ্রাহকদের আকৃষ্ট করার লক্ষ্যে একের পর এক দুর্দান্ত অফার এবং রিচার্জ প্ল্যান নিয়ে আসছে। পাশাপাশি, সামগ্রিকভাবে তাদের মধ্যে কড়া টক্করও পরিলক্ষিত হয়। সেই লড়াইয়ে এখন পিছিয়ে নেই দেশের রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL (Bharat Sanchar Nigam Limited)। শুধু তাই নয়, দেশের অন্যতম বৃহত্তম টেলিকম সংস্থা হিসেবেও বিবেচিত হয় এটি।

এদিকে, BSNL-ও গ্রাহকদের চাহিদার ভিত্তিতে একাধিক নতুন প্ল্যান লঞ্চ করার পাশাপাশি বিভিন্ন সুবিধা উপলব্ধ করছে। এমতাবস্থায়, আপনিও যদি একজন BSNL গ্রাহক হন সেক্ষেত্রে বর্তমান প্রতিবেদনটি আপনার জন্য নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ। মূলত, বর্তমানে BSNL এমন কিছু প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে যেগুলি এক বার রিচার্জ করলেই দীর্ঘ সময়ে ধরে সুবিধা পাওয়া যায়। পাশাপাশি, ফ্রি কলিং এবং SMS-এর সুবিধাও উপলব্ধ থাকে। এই প্ৰতিবেদনে আমরা ওই রকম দু’টি লাভজনক প্ল্যান সম্পর্কে উপস্থাপিত করছি।

BSNL-এর এই প্রিপেড প্ল্যানটি সাড়া ফেলেছে সর্বত্র: এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, BSNL-এর ১,১৯৮ টাকার প্রিপেড প্ল্যানটি ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছে। এই প্ল্যানটির সাহায্যে আপনাকে এক বছর পর্যন্ত আর রিচার্জ করতে হবে না। মূলত, এটির ভ্যালিডিটি থাকে ৩৬৫ দিন। পাশাপাশি, প্ল্যানটির সাহায্যে গ্রাহকদের প্রতি মাসের জন্য ৩ GB ডেটা এবং ৩০০ মিনিটের ভয়েস কলিংয়ের সুবিধা উপলব্ধ থাকে। এছাড়াও, মাসিক ৩০ টি SMS-এর সুবিধাও পাবেন গ্রাহকেরা।

উল্লেখ্য যে, এই প্ল্যানটির সবচেয়ে গুরুত্বপূর্ণ সুবিধা হল এটির দীর্ঘকালীন ভ্যালিডিটি। পাশাপাশি, প্ল্যানটি একবার রিচার্জ করলেই আপনাকে আর ১ বছর যাবৎ কোনো রিচার্জ করতে হবে না। এমতাবস্থায়, আপনি খুব সহজেই এই প্ল্যানের সুবিধা নিতে পারেন। এই প্ল্যানটির ফলে আপনার প্রতিদিন মাত্র ৪ টাকা খরচ হবে।

BSNL,Tech News,Recharge Plan,Prepaid Plan,India,National,Customers,Bharat Sanchar Nigam Limited,benefits

BSNL-এর ৪৩৯ টাকার রিচার্জ প্ল্যান: BSNL-এর ৪৩৯ টাকার রিচার্জ প্ল্যানটিও গ্রাহকমহলে অত্যন্ত সমাদৃত হয়েছে। যেটিতে ৯০ দিন যাবৎ দুর্দান্ত কিছু সুবিধে পাবেন গ্রাহকেরা। পাশাপাশি, ৩০০ টি SMS-এর সুবিধাও মিলবে এই প্ল্যানে। এই প্রসঙ্গে জানিয়ে দিই যে, প্ল্যানটিতে কোনো ডেটা উপলব্ধ নেই। এমতাবস্থায়, আপনি যদি ডেটার ব্যবহার করতে চান সেক্ষেত্রে আপনাকে অন্য প্ল্যান নিতে হবে।

Related Articles