fbpx
টাইমলাইনবিনোদনভারত

আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ দক্ষিণী হট অভিনেত্রীর বিরুদ্ধে, বাড়িতে হানা আয়কর অফিসারদের

বাংলাহান্ট ডেস্ক: সাত সকালে জনপ্রিয় অভিনেত্রীর বাড়িতে হানা আয়কর দফতরের। দক্ষিণী ছবির পরিচিত মুখ রশ্মিকা মন্দানার বাড়িতে ১৬ জানুয়ারি বৃহস্পতিবার সদলবলে হানা দেন আয়কর দফতরের অফিসাররা। জানা গিয়েছে, তাঁর বিরুদ্ধে বিশাল অঙ্কের কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে।

রশ্মিকার বাড়ি কর্ণাটকের কোদাগু জেলার বিরাজপেটে। তাঁর বাড়ি ও সেরেনিটি হল দুজায়গারই মালিক হলেন অভিনেত্রীর বাবা। জানা গিয়েছে, এই দুই সম্পত্তিই তাঁর নামে। দু জায়গাতেই এদিন হানা দেয় আয়কর দফতরের অফিসাররা।

সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটা নাগাদ হঠাৎই অভিনেত্রীর বাড়িতে হানা দেন আয়কর দফতরের অফিসারেরা। বেঙ্গালুরু থেকে তিনটি গাড়িতে করে রশ্মিকার বিরাজপেটের বাড়িতে এসে উপস্থিত হয় তাঁরা। জানা গিয়েছে, সেই সময় অভিনেত্রী বাড়িতে ছিলেন না। তিনি শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন।

প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো পরিচিত মুখ রশ্মিকা মন্দানা। তেলুগু ও কন্নড় ছবিতে বেশ আধিপত্য রয়েছে তাঁর। ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি জনপ্রিয় ছবি। ‘কিরিক পার্ট’ ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। তবে এই ঘটনার জন্য রশ্মিকার ‘ইমেজ’ প্রভাবিত হতে পারে বলে মনে করছেন নেটিজেনরা।

Back to top button
Close