টাইমলাইনখেলাক্রিকেট

ঘোষিত হল টি-২০ সিরিজের ভারতীয় দল, বাদ পড়লেন সিনিয়র ক্রিকেটার, দলে একাধিক নতুন মুখ

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে চলছে টেস্ট সিরিজ। এই টেস্ট সিরিজ শেষ হওয়ার পরই দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টিটোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। ইতিমধ্যেই টিটোয়েন্টি সিরিজের জন্য উনিশ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই।

ইংল্যান্ডের বিরুদ্ধে টিটোয়েন্টি সিরিজে বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটরকে বিশ্রাম দেওয়া হয়েছে। পরপর সিরিজ থাকায় এবং টিটোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই বিসিসিআইয়ের এমন সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

https://twitter.com/BCCI/status/1363143754807316487?s=20

আসন্ন টিটোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে যাসস্প্রীত বুমরাহকে। দলে এসেছে একাধিক নতুন মুখ। দীর্ঘদিন ধরে আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটে নজরকাড়া পারফরম্যান্স করার পুরস্কার পেয়েছেন সূর্য্কুমার যাদব। ইংল্যান্ডের বিরুদ্ধে সুযোগ পেয়েছেন তিনি। এছাড়াও সুযোগ পেয়েছেন তরুণ উইকেট রক্ষক ঈশান কিশান, রাহুল তেহটিয়া। দীর্ঘদিন পর ভারতীয় দলে কামব্যাক করেছেন ভুবনেশ্বর কুমার।

একনজরে দেখে নেওয়া যাক ভারতীয় দল:
বিরাট কোহলি, রোহিত শর্মা, কে এল রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, ঈশান কিশান, জুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, ওয়াসিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রাহুল তেহটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর।

Back to top button