টাইমলাইনখেলাক্রিকেট

ভারত-ইংল্যান্ড পিঙ্ক বল টেস্ট নিয়ে বড় ঘোষণা করলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, বললেন পিঙ্ক বল টেস্ট হবে…

বাংলা হান্ট ডেস্কঃ আগামী বছরের শুরুতেই ইংল্যান্ড ক্রিকেট দল ভারত সফরে আসছে। ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরশাহী ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি করে ফেলেছে বিসিসিআই অর্থাৎ কোনো কারন বাশত ভারতে যদি ম্যাচ না হয় সেক্ষেত্রে ভারতের ম্যাচ গুলি হতে পারে সংযুক্ত আরব আমিরশাহীতে।

সেই কারণে অনেকেই ভেবেছিলেন ভারত ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজ হতে পারে আমিরশাহীতে। তবে এইদিন সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন খোদ সৌরভ গাঙ্গুলি। তিনি জানিয়ে দিলেন দেশের মাটিতেই জৈব সুরক্ষা বলয় তৈরি করে আয়োজন করা হবে ভারত ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজ। এখনও টেস্ট ম্যাচের ভ্যেনু চূড়ান্ত না হলেও প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে টেস্ট ম্যাচ গুলি হতে পারে কলকাতা, আমদাবাদ এবং ধর্মশালায়।

জানুয়ারি থেকে মার্চ মাসের মধ্যে হবে ভারত ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজ। এই সিরিজে হবে একটি পিঙ্ক বল টেস্ট। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিলেন ভারত ইংল্যান্ড পিঙ্ক বল টেস্ট হবে আমদাবাদে।

এইদিন সৌরভ গাঙ্গুলি বললেন, “ভারত ইংল্যান্ড সিরিজ এখনও বেশ কিছুটা দেরি রয়েছে। হাতে চার মাস সময় রয়েছে তাই বোর্ড এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয় নি। তার আগে আমাদের অস্ট্রেলিয়া সফর রয়েছে এখন সেই দিকেই যাবতীয় ফোকাস করতে চাই।”

Related Articles

Back to top button