ক্রিকেটখেলাটাইমলাইন

আজ সারাদিনে বাইশগজে তিনবার নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারতীয় দল।

আজ ভারত এবং নিউজিল্যান্ড মুখোমুখি হতে চলেছে তিন তিনবার। একই দিনে তিনবার মুখোমুখি হতে চলেছে ভারত এবং নিউজিল্যান্ড। কথাটা শুনে অনেকেই হয়তো হেঁয়ালি ভেবে থাকবেন, কিন্তু এখানে কোন প্রকার মজা করা হচ্ছে না। এটাই বাস্তব যে আজকে ভারত এবং নিউজিল্যান্ড তিনবার মুখোমুখি হতে চলেছে 22 গজে। তবে ফরম্যাট আলাদা এবং টুর্নামেন্ট আলাদা।

আজ ভোর সাড়ে তিনটেয় ক্রাইস্টাচার্চে সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে মুখোমুখি হয়ে গিয়েছে ভারতীয় ‘এ’ দল বনাম নিউজিল্যান্ড ‘এ’ দল। এছাড়াও ভারতীয় সময় দুপুর 12 টা বেজে 20 মিনিটে অকল্যান্ডে টিটোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত বনাম নিউজিল্যান্ড। এই দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে নিউজিল্যান্ডে, অপরদিকে তৃতীয় ম্যাচটি হতে চলেছে দক্ষিণ আফ্রিকায়। অনূর্ধ্ব 19 বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার ব্লুমফন্টেনে আজ মুখোমুখি হতে চলেছে ভারত বনাম নিউজিল্যান্ড। এই ম্যাচটি শুরু হবে দুপুর 1 টা বেজে 30 মিনিটে।

ভারত এবং নিউজিল্যান্ড একই দিনে তিনটি ম্যাচে মুখোমুখি হলেও তিনটি ম্যাচ একই সময় চলবে না। ভারতীয় ‘এ’ দল বনাম নিউজিল্যান্ড ‘এ’ দলের ম্যাচ শেষ হওয়ার পর শুরু হবে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। আর তার কিছুক্ষণ পরেই অনূর্ধ্ব 19 বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে নামবে ভারত এবং নিউজিল্যান্ডের অনূর্ধ্ব 19 ক্রিকেট দল।

Back to top button