টাইমলাইনফুটবলখেলা

সুনীলের পাসে মান বাঁচলো, সিঙ্গাপুরের কাছে আটকে গেল ভারত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: হতাশ ভারতীয় ফুটবলপ্রেমীরা। আজ সন্ধ্যায় থং নাট স্টেডিয়ামে সিঙ্গাপুরের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলতে নেমেছিলেন সুনীল ছেত্রীরা। কিন্তু সকলকে চমকে দিয়ে ইখসান ফান্দি সিঙ্গাপুরকে এগিয়ে দিয়েছিলেন। কিন্তু শেষপর্যন্ত সুনীল ছেত্রীর পাশ থেকে আশিক কুরুনিয়ানের গোল ভারতের মান বাঁচায়।

ম্যাচের ৩৭ তম মিনিটে ইখসান ফান্দি ফ্রি-কিক থেকে গোল করে সিঙ্গাপুরকে লিড নেয়। ফান্দির ফ্রি-কিকে ভারতীয় কিপার গুরপ্রীত সিং সান্ধু হাত লাগিয়েও আটকাতে পারেননি। নিজের এই ভুলে নিজেই কিছুটা হতাশ হবেন গুরপ্রীত।

গোল খাওয়ার পর ভারতীয় দল ধীরে ধীরে খেলায় ফিরে আসে। ৪৩ তম মিনিটে জিকসন সিং বল পাস করেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রীকে। সুনীল সিঙ্গাপুরের গোলের দিকে এগিয়ে আউট স্টেপে পা বাড়ান আশিক কুরুনিয়ানের কাছে। এটিকে মোহনবাগানের নতুন ফুটবলার গোল করতে কোনও ভুল করেননি এবং সিঙ্গাপুরের কিপার হাসান সানিকে ঠান্ডা মাথায় পরাস্ত করেছিলেন।

Indian Football Team,Sunil Chhetri,India vs Singapore,Indian Football

প্রথমার্ধে ১-১ ফলে ড্রেসিংরুমে ফেরার পর দ্বিতীয়ার্ধের বেশিরভাগ সময় ধরে দাপট দেখায় ভারতীয় দল। কিন্তু কাঙ্খিত গোল আসেনি। ম্যাচ শেষ হয় অমীমাংসিত ভাবে। দুর্বল সিঙ্গাপুরের বিরুদ্ধে এই ফলে হতাশ ভারতীয় সমর্থকরা।

ম্যাচ ড্র করার পর অধিনায়ক সুনীল বলেছেন, “এই ফল প্রত্যাশিত ছিল না। আমাদের জেতা উচিত ছিল। আমরা একের পর এক সুযোগ নষ্ট করেছি।” থং নাট স্টেডিয়ামের আর্দ্র পরিবেশ ভালো ফুটবল খেলার উপযুক্ত ছিল না। কিন্তু সুনীল কোনও অজুহাত দিতে চাননা। “আবহাওয়ার জন্য আমি কোনো অজুহাত দিতে চাই না। মাঠটা সুন্দর ছিল, আবহাওয়াটা কিছুটা অন্যরকম ছিল। আমাদের নিজেদেরই আরও উন্নতি করতে হবে।”

Related Articles