টাইমলাইনখেলাক্রিকেট

“আমরা এখন প্রথমে ব্যাট করেও ম্যাচ জিততে সক্ষম”, ম্যাচের পর বয়ান অধিনায়ক রোহিত শর্মার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: রবিবার অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছেন যে ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩-০ ফলে টি-টোয়েন্টি সিরিজ জেতায় তিনি আনন্দিত এবং এখন ভারত রান তাড়া করার সাথে সাথে প্রথমে ব্যাট করে টোটাল ডিফেন্ড করতেও পটু হয়ে ওঠেছে। গত বছর হতাশাজনক টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযানের পর থেকে ভারত অনেক তরুণ ক্রিকেটারকে সুযোগ দিয়ে আসছে। যার মধ্যে সূর্যকুমার যাদব এবং ভেঙ্কটেশ আইয়ার এই সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, যার জন্য ভারত ৩-০ ফলে সিরিজ জিততে সক্ষম হয়।

কাল ম্যাচ জিতে ওঠে রোহিত শর্মা বলেছেন, “আমাদের যে দলটি রান তাড়া করায় দক্ষ ছিল, সেই দল থেকে এখন খুব বেশি খেলোয়াড় দলে নেই। তাই আমরা আগে ব্যাট করতে চেয়েছিলাম। কারণ আমাদের মিডল অর্ডার মোটামুটি নতুন।” অনেকেরই এই বক্তব্য শুনে মনে হয়েছে রোহিত, হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতি বোঝাতে এই মন্তব্য করেছেন।

রোহিত আরও যোগ করেছেন “সিরিজ জিতে খুশি। আমরা যা অর্জন করতে চেয়েছিলাম তা অনেকটাই করতে পেরেছি। আমরা বুঝতে পারি আমরা একটি দল হিসেবে খুবই তরুণ, কিন্তু তা সত্ত্বেও আমরা এখনও একটি ভালো দল।

শ্রীলঙ্কা সিরিজে এই দলের কয়েকজন থাকবে না কারণ আমরা তাদের সতেজ রাখতে চাই। তবে বিশ্বকাপের কথা মাথায় রেখে আমরা চেষ্টা করছি সব ক্রিকেটারকে মাঠে খেলার সময় দেওয়ার। আমি বিরোধী পক্ষে কে আছে সেই দিকে তাকাতে পছন্দ করি না, আমি দেখতে চাই একটা দল হিসেবে আমরা কতটা ভালো করতে পারি,” যোগ করেছেন রোহিত।

Related Articles

Back to top button