টাইমলাইনখেলাক্রিকেট

বড় খবর! বাতিল হতে চলেছে ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ, ঘোষণা কিছুক্ষণেই

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 13 ই জুলাই থেকে শ্রীলংকার মাটিতে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ওয়ানডে সিরিজ হওয়ার কথা রয়েছে। তবে এরই মধ্যে হঠাৎ করে শ্রীলঙ্কার দুই ক্রিকেট কর্তার করোনা সংক্রমণ ধরা পড়ে। যার ফলে মনে করা হচ্ছে কয়েক দিনের জন্য পিছিয়ে যেতে পারে ভারত- শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ।

13 ই জুলাই থেকে ভারত ও শ্রীলংকার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হওয়ার কথা থাকলেও শ্রীলঙ্কা দলের দুজনের করোনা সংক্রমনের জন্য কিছুটা সর্তকতা অবলম্বন করতে চায় শ্রীলংকা ক্রিকেট বোর্ড। আর সেই কারনেই মনে করা হচ্ছে চার- পাঁচদিন পিছিয়ে যেতে পারে ভারত- শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ। এক্ষেত্রে সিরিজ শুরু হতে পারে 13 কিংবা 18 ই জুলাই থেকে।

শ্রীলঙ্কা ক্রিকেট দলের ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার ও ভিডিও বিশ্লেষকের করোনা সংক্রমণ ধরা পড়ায় শ্রীলংকা ক্রিকেট বোর্ড বেশ সতর্ক। এই দুজনের থেকে যাতে আর কোন ক্রিকেটারের করোনা সংক্রমণ না হয় সেই কারণে তারা শ্রীলঙ্কান ক্রিকেটারদের অতিরিক্ত কয়েকদিন কোয়ারান্টিনে রাখার সিদ্ধান্ত নিয়েছে। আর সেই কারণেই সিরিজ পিছিয়ে দেওয়ার চিন্তাভাবনা করছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

যদিও সরকারিভাবে এখনো এই বিষয়ে কিছু জানানো হয়নি তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করে শনিবার অর্থাৎ আজই এই বিষয়ে কিছু একটা বড় সিদ্ধান্ত নিতে চলেছে শ্রীলংকা ক্রিকেট। তবে এতেও যদি সমাধান না হয় অর্থাৎ ফের যদি নতুন করে কোন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়ে পড়েন তাহলে হয়তো সিরিজ বাতিল হতে পারে।

Related Articles

Back to top button