টাইমলাইনখেলাক্রিকেট

অ্যাডিলেডে প্রথম টেষ্ট জিতে সিরিজে মুমেন্টম পেতে মরিয়া টিম ইন্ডিয়া, দেখুন সম্ভাব্য প্রথম একাদশ

বাংলা হান্ট ডেস্কঃ আগামীকাল থেকে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ। অ্যাডিলেডে দিবা রাত্রি টেস্ট ম্যাচের মধ্য দিয়েই এই টেস্ট সিরিজের সূচনা হতে চলেছে। আর এই সিরিজ ঘিরে উন্মাদনার পারদ দিনের পর দিন চড়ছে। শুধু দুই দেশের সমর্থকদের মধ্যে আটকে নেই উন্মাদনা, উন্মাদনার পারদ ছড়িয়ে পড়েছে দুই দেশের ক্রিকেটারদের মধ্যে। এমনকি দুই দলের কোচের মধ্যেও বাক্য বিনিময় শুরু হয়েছে। অর্থাৎ সিরিজ যতই এগিয়ে আসছে ততই উত্তেজনার পারদ চড়ছে।

এই সিরিজের অন্যতম আকর্ষণ ছিল বিরাট কোহলি বনাম স্টিভ স্মিথ দ্বৈরথ। তবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর তাই এবার স্মিথ বনাম বিরাট দ্বৈরথ দেখা থেকে বঞ্চিত হতে হবে সমর্থকদের। দেশের মাটিতে এবার টেস্ট সিরিজ জিততে মরিয়া অস্ট্রেলিয়া অপরদিকে বিরাট কোহলির উপস্থিতিতে প্রথম টেস্ট ম্যাচ জিতে সিরিজে মুমেন্টাম পেতে মরিয়া টিম ইন্ডিয়া।

এক নজরে দেখে নেওয়া যাক কি হতে চলেছে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ:
মায়াঙ্ক আগারওয়াল, কে এল রাহুল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা, হনুমা বিহারি, রবীচন্দ্রন অশ্বিন, মহম্মদ সামি, উমেশ যাদব ও জাসপ্রিত বুমরাহ।

Back to top button