টাইমলাইনক্রিকেট

বড় খবরঃ ব্রিসবেনে খারাপ হোটেল দেওয়া হয়েছে টিম ইন্ডিয়াকে! রুম সার্ভিসের সুবিধা পর্যন্ত নেই

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচের জন্য ভারতীয় টিম ব্রিসবেনে পৌঁছেছে। কিন্তু ভারতীয় টিমকে যেই হোটেলে জায়গা দেওয়া হয়েছে, সেখানে প্রাথমিক সুবিধা গুলো নেই। আর এরপরই ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষ আধিকারিক এই মামলায় দখল দিতে বাধ্য হন। শোনা যাচ্ছে যে, BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহ আর CEO হেমং আমিন এই বিষয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের সাথে যোগাযোগ করেন। অস্ট্রেলিয়ার আধিকারিকরা আশ্বস্ত করেন যে, টিম ইন্ডিয়ার প্লেয়ারদের কোনও অসুবিধে হবে না।

বোর্ডের এক সিনিয়র সুত্র মাফিক, হোটেল রুমে সার্ভিস অথবা হাউসকিপিং পর্যন্ত নেই। জিমও আন্তর্জাতিক স্তরের নান আর সুইমিং পুলেও যেতে পারবে না ভারতীয় ক্রিকেটাররা। তবে ভারতীয় প্লেয়াররা ওই হোটেলে চেক ইন করার সময় এই সমস্ত পরিষেবা থাকবে বলে আশ্বস্ত করা হয়েছিল।

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চতুর্থ এবং শেষ ম্যাচ ১৫ জানুয়ারি ব্রিসবেনে শুরু হতে চলেছে। সেখানে করোনার কারণে আর নিউ সাউথ ওয়েলস-এর সাথে সীমান্তে লকডাউনের কারণে হোটেলে কোয়ারেন্টাইনের কড়া নিয়ম জারি আছে। তবে ভারতীয় ক্রিকেটাররা একে অপরের সাথে দেখা আর কথা বলতে পারবে।

Back to top button