টাইমলাইনখেলাক্রিকেট

বড় খবর! পুনে থেকে সরে যেতে চলেছে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজ, কারণ…

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ভারতবর্ষে এসে গিয়েছে করোনা ভ্যাকসিন। ইতিমধ্যে বিভিন্ন ক্ষেত্রের সঙ্গে যুক্ত মানুষদের করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। এই মুহূর্তে দেশের করোনা পরিস্থিতি মোটামুটি ভাবে নিয়ন্ত্রণে রয়েছে। তবে পুরো দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও এখনও পর্যন্ত করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসেনি মহারাষ্ট্রে। মহারাষ্ট্রে করোনা গ্রাফ এখনো পর্যন্ত ঊর্ধ্বমুখী। যার জেরে সমস্যায় পড়তে হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে।

এই মুহূর্তে মহারাষ্ট্র অর্থাৎ পুনেতে যে ভাবে করোনা পরিস্থিতি বেড়ে চলেছে তাতে ভারত বনাম ইংল্যান্ড এর একদিনের সিরিজ পুনে থেকে সরানোর চিন্তাভাবনা শুরু করেছে বিসিসিআই। আর সেই কারণে ইতিমধ্যেই ভারত ও ইংল্যান্ডের একদিনের সিরিজ এর বিকল্প ভেন্যু নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছে বিসিসিআই।

ভারত বনাম ইংল্যান্ড এর টেস্ট সিরিজ শেষ হওয়ার পরেই দুই দেশের মধ্যে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে তারপরই ওয়ানডে সিরিজ খেলতে পুনেতে উড়ে যাওয়ার কথা রয়েছে টিম ইন্ডিয়ার। কিন্তু বর্তমানে পুনেতে যে ভাবে করোনা আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে তাতে পুনের পরিবর্তে অন্য কোন জায়গায় ভারত ও ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ করার কথা ভাবছে বিসিসিআই। তবে এখনো পর্যন্ত ঠিক হয়নি কোথায় করা হবে ওয়ানডে সিরিজ। সূত্রের খবর অনুযায়ী এই মুহূর্তে ছ’টি স্টেডিয়ামে জৈব সুরক্ষা বলয় তৈরি করে বিজয় হাজারে ট্রফি হচ্ছে। তার মধ্যেই কোন একটিতে হয়তো হতে পারে ভারত বনাম ইংল্যান্ড ওয়ানডে সিরিজ।

Back to top button