টাইমলাইনখেলাক্রিকেট

শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে ভারতীয় দলে থাকছে চমক, দলে ফিরছেন এই তারকা ক্রিকেটার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার পর, ভারত ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক এবং দুটি টেস্ট ম্যাচ খেলতে চলেছে। দু মাস আগেই রোহিত শর্মাকে ভারতের নতুন স্থায়ী সাদা বলের অধিনায়ক হিসেবে নিযুক্ত করা হয়েছে, তবে বিসিসিআই এখনও তার নতুন পূর্ণ-সময়ের টেস্ট অধিনায়ক ঘোষণা করেনি।

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ভারত রোহিত শর্মা-কে টেস্ট অধিনায়ক ঘোষণা করবে। ভারতের নতুন পূর্ণকালীন টেস্ট অধিনায়ক কে হবেন সেই নিয়ে জল্পনার অন্ত ছিল না। এই প্রতিবেদন আমরা শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের জন্য ভারতের স্কোয়াড কেমন হতে পারে সেদিকেও নজর রাখছি।

India vs Sri Lanka,ভারত বনাম শ্রীলঙ্কা,Rohit Sharma,রোহিত শর্মা

রোহিত শর্মা টেস্ট অধিনায়ক হবেন কিনা তা নিশ্চিত না হলেও সহ-অধিনায়ক হবেন লোকেশ রাহুল। দক্ষিণ আফ্রিকা সফরেও সেই দায়িত্ব এবং একটি ম্যাচে অধিনায়কত্বর দায়িত্ব পালন করেছেন তিনি। যদিও শোনা গিয়েছিল যে ঋদ্ধিমান সাহা আর ভারতীয় দলের অংশ হবেন না তবু আশা করা হচ্ছে ভারতীয় দলের হয়ে শ্রীলঙ্কা সফরটিই তার ভারতীয় দলের হয়ে শেষ সিরিজ হতে চলেছে। যদিও পন্থই হবেন প্রথম উইকেটরক্ষক। সেই সঙ্গে চোট কাটিয়ে দলে ফিরবেন জাদেজা ও অক্ষর প্যাটেল।

সম্ভাব্য ভারতীয় স্কোয়াড:
রোহিত শর্মা (অধিনায়ক)
লোকেশ রাহুল (সহ-অধিনায়ক)
বিরাট কোহলি
শুভমান গিল
ময়ঙ্ক আগরওয়াল
শ্রেয়স আইয়ার
চেতেশ্বর পূজারা
সূর্যকুমার যাদব
অজিঙ্কা রাহানে
রবীন্দ্র জাদেজা
অক্ষর প্যাটেল
জয়ন্ত যাদব
মহম্মদ শামি
যশপ্রীত বুমরা
মহম্মদ সিরাজ
প্রসিদ্ধ কৃষ্ণা

Related Articles