খেলাহোম পেজ

দ্বিতীয় একদিনের ম্যাচে ভারত ৬৯ রানে হারালো ওয়েষ্ট ইণ্ডিজকে

গৌরনাথ চক্রবর্ত্তী-ভারত ও ওয়েষ্ট ইণ্ডিজের মধ্যে তিন ম্যাচের একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারত ৬৯ রানে ওয়েষ্ট ইণ্ডিজকে হারালো।এরফলে সিরিজে ভারত এগিয়ে গেল।প্রথম ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়।

গত রবিবার পোট অব স্পেনে দ্বিতীয় একদিনের ম্যাচে ভারত অধিনায়ক টসে জিতে প্রথম ব্যাটিং করার সিদ্ধান্ত নেন।শুরুতেই শিখর ধাওয়ান ২ রানে আউট হন।হিটম্যান রোহিত শর্মা ১৮ রানে আউট হন।অধিনায়ক বিরাট কোহলি ওয়ানডে তে ৪২ তম সেঞ্চুরি করেন এদিন।তিনি ১২৫ বলে ১২০ রান করেন।

১২০ রানের মধ্যে রয়েছে ১৪ টি চার ও ১ টি ছয়।ঋষভ পন্থ ২০ রান করেন।শ্রেয়স আইয়ার ৬৮ বলে ৭১ রান করেন।কেদার যাদব ১৬ রানে রান আউট হন।ভুবনেশ্বর ১ রানে আউট হন।
জাডেজা ১৬ রানে অপরাজিত থাকেন।শামি ৩ রানে অপরাজিত থাকেন।ভারত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৯ রান তোলে।ওয়েষ্ট ইণ্ডিজের ব্রাথওয়েট ৩ টি উইকেট পান।কটরেল,চেজ ও হোল্ডার প্রত্যেকে ১ টি করে উইকেট নেন।
২৮০ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নামে ওয়েষ্ট ইণ্ডিজ।
ক্রিস গেইল ১১ রান করেন।লুইস ৬৫ রানে আউট হন।হোপ ৫ রানে আউট হন।হেটমার ১৮ রান করেন।পুরণ ৪২ রান করেন।চেজ ১৮ রান করেন।ব্রাথওয়েট ০ রানে আউট হন।রোচ ০ রানে আউট হন।কটরেল ১৭ রানে আউট হন।টমাস ০ রানে আউট হন।হোল্ডার ১৩ রানে অপরাজিত থাকেন।ভারতের পক্ষে ভুবনেশ্বর ৩১ রানের বিনিময়ে ৪ টি উইকেট পান।শামি ও কুলদীপ যাদব প্রত্যেকে ২ টি করে উইকেট নেন।

জাডেজা ১ টি উইকেট পান।ওয়েষ্ট ইণ্ডিজ ৪২ ওভারে ২১০ রানে অলআউট হয়ে যায়।তৃতীয় ম্যাচে খুবই গুরুত্বপূর্ণ। ওয়েষ্ট ইণ্ডিজ জিতলে সিরিজের সমতায় ফিরবে এবং সিরিজ ড্র হবে।ভারত জিতলে সিরিজ ও জিতবে ।কি হয় সেটাই এখন দেখার অপেক্ষায় ক্রীড়াপ্রেমিরা।

Leave a Reply

Close
Close