টাইমলাইনখেলাক্রিকেট

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত জয়ের পর টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছেন শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণ থেকে শুরু করে বিরাট কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ চার ম্যাচের টেস্ট সিরিজে মেলবোর্নে দ্বিতীয় টেস্ট ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও অস্ট্রেলিয়া (India vs australia test series)। যেহেতু প্রথম টেস্ট ম্যাচ খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে এসেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সেই কারণে এই ম্যাচে ভারতের অধিনায়ক এর ভূমিকা পালন করেছিলেন আজিঙ্কা রাহানে। রাহানের অধিনায়কত্বে দুর্দান্ত পারফরম্যান্স করে 8 উইকেটে বক্সিং ডে টেস্ট ম্যাচ জিতে নিল টিম ইন্ডিয়া।

দলের প্রধান খেলোয়াড়দের অনুপস্থিতিতেও আজিঙ্কা রাহানে যেভাবে নেতৃত্ব দিয়ে অস্ট্রেলিয়াকে অস্ট্রেলিয়ার ঘরের মাটিতে টেস্ট ম্যাচে হারাল তার প্রশংসা করেছেন অনেকেই।

টিম ইন্ডিয়া প্রশংসা করে কিংবদন্তি শচীন টেন্ডুলকার লিখেছেন, ” দলের প্রধান খেলোয়াড় বিরাট কোহলি, রোহিত শর্মা, ইশান্ত শর্মা এবং মহম্মদ সামিকে ছাড়া এইভাবে টেস্ট ম্যাচ জেতা সত্যি অসাধারণ।”

টিম ইন্ডিয়া প্রশংসা করে দীনেশ কার্তিক লিখেছেন, “ভারতীয় দলের দারুন খেলা, একজন আঘাত প্রাপ্ত বাঘকে কখনোই অবজ্ঞা করতে নেই।”

টিম ইন্ডিয়া প্রশংসা করে ভিভিএক্স লক্ষ্মণ লিখেছেন, “অসাধারণ খেলা ভারতের। রাহানে দারুণভাবে দলকে নেতৃত্ব দিয়েছে। বোলাররা নিজেদের কাজটা ঠিকঠাক ভাবে করতে পেরেছে। সব থেকে বড় ব্যাপার এই ম্যাচে অভিষেক হওয়া দু’জন ক্রিকেটার দুর্দান্ত পারফরম্যান্স করেছে।”

টিম ইন্ডিয়া প্রশংসা করে বিরাট কোহলি লিখেছেন, “অসাধারণ জয়! দলের প্রত্যেক ক্রিকেটার দারুণ পারফরম্যান্স করেছেন। বিশেষ করে আজিঙ্কা রাহানে যেভাবে দলকে নেতৃত্ব দিয়েছেন তা এককথায় অনবদ্য।”
এছাড়াও বোর্ড সচিব জয় শাহ, রোহিত শর্মা সকলেই এই জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন।

Back to top button