টাইমলাইনখেলাক্রিকেট

বাগদান পর্ব সেরে ফেললেন ভারতীয় অলরাউন্ডার বিজয় শংকর, সামনেই তাদের বিয়ে

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় অলরাউন্ডার বিজয় শঙ্করের বাদগান পর্ব হয়ে গেল। বৃহস্পতিবার ইনস্টাগ্রামের একটি পোস্টের মাধ্যমে এই খবর জানান বিজয় শংকর নিজেই।

ইনস্টাগ্রামে বান্ধবী বৈশালী বিশ্বেশ্বরনের সঙ্গে দুটো ছবি পোস্ট করেন তিনি এবং ক্যাপশন দিয়েছেন আংটির ইমোজি। ছবিটিতে দেখা যাচ্ছে বৈশালীর পাশে দাঁড়িয়ে আছেন বিজয়। এই পোস্ট দেখার পরই ইংল্যান্ড বিশ্বকাপের ক্রিকেটারকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সতীর্থরা। তার পোস্টে মন্তব্য করেছেন যুজভেন্দ্র চহাল, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার। এছাড়া করুণ নায়ার,অভিনভ মুকুন্দ ও জয়ন্ত যাদবরা অভিনন্দন জানিয়েছেন বিজয় শঙ্করকে।

বিজয় শংকরের অভিষেক ঘটে 2018 সালে কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে টিটোয়েন্টি সিরিজে। তার ঠিক এক বছর পর ওয়ানডে ক্রিকেটে অভিষেক ঘটে মেলবোর্নে। চেন্নাইয়ের এই অলরাউন্ডার এখনও পর্যন্ত নয়টি টিটোয়েন্টি এবং 12 টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। একদিনের ক্রিকেটে 223 জন করার পাশাপাশি বল হাতে নিয়েছেন চার উইকেট। এছাড়াও টি-টোয়েন্টি ক্রিকেটে করেছেন 101 রান এবং বল হাতে পাঁচটি উইকেট নিয়েছেন। এই বছর আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের জার্সি গায়ে দেখা যাবে এই ভারতীয় অলরাউন্ডারকে।

Back to top button