চাকরির খবরটাইমলাইন

অষ্টম, দশম এবং দ্বাদশ পাশ প্রার্থীদের জন্য সুখবর, ভারতীয় সেনায় বিপুল সংখ্যক শূন্যপদে নিয়োগ

ভারতীয় সেনায় (indian army) ভর্তি হয়ে যারা দেশসেবা করতে চান তাদের জন্য সুখবর।  অষ্টম, দশম ও দ্বাদশ পাশ প্রার্থীদের জন্য ভারতীয় সেনার র‍্যালি শুরু হচ্ছে বাংলা সহ দেশের নানা প্রান্তে । এক নজরে জেনে নিন বিস্তারিত

গুজরাতঃ আবেদনের শেষ তারিখ ২০ জানুয়ারী ২০২১। স্টোর কিপার, নার্সিং সহায়ক, সৈনিক (জেনারেল ডিউটি), সোলজার টেকনিক্যাল, সোলজার টেকনিক্যাল (এভিয়েশন / গোলাবারুদ), সৈনিক ট্রেডসম্যান পদে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীরা বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট www.joinindianarmy.nic.in থেকে আরও তথ্য পেতে পারেন।

কেরালাঃ  তিরুবনন্তপুরম, কোল্লাম, পাঠানমথিত্তা, আলাপ্পুজা, কোট্টায়াম, এরনাকুলাম এবং ইদুক্কিতে ভারতীয় সেনাবাহিনীর র‍্যালি হবে।  জেনারেল ডিউটি, সোলজার টেকনিক্যাল, ট্রেডসম্যানসহ অনেক পদে নিয়োগ দেওয়া হবে।  ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট www.joinindianarmy.nic.in এ গিয়ে আরও তথ্য পাওয়া যাবে।

সেকেন্দ্রাবাদঃ ২০২১ সালের ১৮ জানুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত  তেলঙ্গানার সেকেন্দ্রাবাদে ভারতীয় সেনার পক্ষে র‍্যালি অনুষ্ঠিত হবে।  যে কোনও রাজ্যের প্রার্থীরা এই নিয়োগ সমাবেশে অংশ নিতে পারবেন।  ভারতীয় সেনার  অফিসিয়াল ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি  জারি করা হয়েছে।  আগ্রহী ও যোগ্য প্রার্থীরা বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট www.joinindianarmy.nic.in পরিদর্শন করতে পারবেন এবং নিয়োগ সংক্রান্ত বিশদটি জানতে পারবেন।

জলন্ধর: ভারতীয় সেনাবাহিনী তার নিয়োগকেন্দ্র জলন্ধর ক্যান্টে ২০২১ সালের ৪ থেকে ৩১ জানুয়ারী পর্যন্ত  র‌্যালি করতে চলেছে।  জলন্ধর, কপূরতলা, হুশিয়ারপুর, শহীদ ভগত সিং নগর ও তরনারর জেলার প্রার্থীরা এই র‍্যালিতে অংশ নিতে পারবেন।  এজন্য প্রার্থীদের www.joinindianarmy.nic.in ভিজিট করে অনলাইনে আবেদন করতে হবে।

পশ্চিমবঙ্গ: পশ্চিমবঙ্গের দার্জিলিং ও কালিম্পং জেলায় ভারতীয় সেনার পক্ষে একটি র‌্যালি অনুষ্ঠিত হবে।  বাংলার যুবকরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন।  এই নিয়োগের মাধ্যমে কনস্টেবলের পদে নিয়োগ দেওয়া হবে।  প্রার্থীরা বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আরও তথ্য পেতে পারেন।

Back to top button