ক্রিকেটখেলাটাইমলাইনIPL

এক ওভারে পরপর পাঁচটি ছক্কা মেরে IPL-এ আলোড়ন ফেলে দিলেন এই অখ্যাত ভারতীয় ব্যাটসম্যান

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএল এর নবম ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়েলস এবং কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। এর ফলে প্রথমে ব্যাটিং করতে আসেন কিংস ইলেভেন পাঞ্জাব, ব্যাটিং করতে এসে শুরু থেকেই অত্যন্ত আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাটিং করেন কিংস ইলেভেন পাঞ্জাবের দুই ওপেনারকে কে এল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল।

প্রথমে ব্যাটিং করে মায়াঙ্ক আগরওয়াল এর সেঞ্চুরি এবং কে এল রাহুলের বিধ্বংসী ব্যাটিং এর উপর ভর করে 223 রানের পাহাড় সমান রান খাড়া করে কিংস ইলেভেন পাঞ্জাব। কিংস ইলেভেন পাঞ্জাবের এই পাহাড় সমান রান চেজ করতে নেমে শুরুতেই ওপেনারকে জস বাটলারকে হারিয়ে চাপে পড়ে যায় রাজস্থান রয়েলস। তারপর দলের হাল ধরেন অধিনায়ক স্টিভ স্মিথ এবং সঞ্জু স্যামসন। এই দু’জনের ব্যাটের উপর ভর করে জয়ের দিকে অনেকটা পথ এগিয়ে যায় রাজস্থান রয়েলস।

কিন্তু একটা সময় এসে চাপে পড়েছে রাজস্থান। মাত্র 30 বলে 84 রান প্রয়োজন ছিল। সেই সময় হঠাৎই ব্যাট হাতে জ্বলে ওঠেন রাজস্থান রয়েলসের ব্যাটসম্যান রাহুল তেহটিয়া। শেল্ডন কোর্টালের এক ওভারে পরপর পাঁচটি ছক্কা মেরে তিনি আলোড়ন ফেলে দেন এবারের আইপিএলে। এবং মাত্র 31 বলে 54 রান করে রাজস্থান রয়েলসকে ম্যাচ জিতিয়ে দেয় রাহুল তেহটিয়া। যদিও ম্যাচের সেরা হয়েছেন সঞ্জু স্যামসন।

Back to top button