fbpx
অন্যান্যক্রিকেটখেলাটাইমলাইন

হায়দ্রাবাদের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে টুইট করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

হায়দ্রাবাদের পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডিকে রাতের অন্ধকারে প্রথমে গণধর্ষণ তারপর তার দেহ পুড়িয়ে দেওয়ার ঘটনায় এই মুহূর্তে উত্তাল হয়ে রয়েছে পুরো দেশ। কলকাতা থেকে দিল্লী, মুম্বাই থেকে হায়দ্রাবাদ সর্বত্রই প্রতিবাদের ঝড় উঠেছে। সকলের একটাই দাবি দোষীদের সর্বোচ্চ সাজা দিতে হবে এবং সেটা করতে হবে দ্রুত। আর এবার এই ঘটনার বিবরণ শুনে আঁতকে উঠলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। পুরো ঘটনা শুনে বিরাট কোহলি বললেন যে এই ভাবে নারী নির্যাতনের ঘটনা সত্যিই লজ্জাজনক। আমাদের সকলের উচিত এই ব্যাপারে এগিয়ে আসা।

গোটা দেশজুড়ে মানুষ যখন হায়দ্রাবাদের ঘটনা নিয়ে তোলপাড় সেই সময় ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইট করে লিখলেন যে হায়দ্রাবাদের এমন ঘটনা সত্যি লজ্জাজনক। আর এইরকম ঘটনায় সমাজের মুখ হিসাবে সবার প্রথমে আমাদের এগিয়ে আসা উচিৎ, সেইসাথে এই ঘটনার তীব্র নিন্দা করেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

শুধু বিরাট কোহলি একাই নন হায়দ্রাবাদের এই ঘটনার তীব্র নিন্দা করে সরব হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান। সেই সাথে এই ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন প্রাক্তন ভারত ওপেনার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

ঘটনার প্রতিবাদ করে ভারতের ক্রিকেট দলের বর্তমান এবং প্রাপ্তন ক্রিকেটাররা টুইটারে লিখেছেন যে এমন ঘটনা সত্যি লজ্জাজনক, মৃতের পরিবারের প্রতি এবং আত্মীয়দের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সকলে। সেই সাথে দোষীদের দ্রুত এবং সর্বোচ্চ সাজার দাবি জানিয়েছেন শিখর ধাওয়ান, গৌতম গম্ভীররা।

Close
Close