টাইমলাইনখেলাক্রিকেট

বিরাট সহ এই ভারতীয় ক্রিকেটাররা বলিউডের সুন্দরী অভিনেত্রীদের বিবাহ করেছেন

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় ক্রিকেট এবং বলিউডের সম্পর্ক দীর্ঘদিনের। ভারতীয় ক্রিকেটাদের সঙ্গে বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মেলামেশা নতুন কিছু নয়। কয়েক দশক ধরে এই প্রথা চলে আসছে। প্রাপ্তন ভারতীয় ক্রিকেটার মনসুর আলী পতৌদি ও বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর প্রথম এই যাত্রা শুরু করেছিল। তার আরও অনেক ভারতীয় ক্রিকেটার বলিউড অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আবার ভেঙ্গেও গিয়েছে। আসুন জেনে নেওয়া যাক কয়েক জন ক্রিকেটারের সম্পর্কে যারা বলিউড অভিনেত্রীদের বিয়ে করেছেন।

মনসুর আলী পতৌদি ও শর্মিলা ঠাকুর:-
1965 সালে একটি পার্টিতে প্রাপ্তন ভারত অধিনায়ক মনসুর আলী পতৌদির পরিচয় হয় বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে। তারপর দুজন সম্পর্কে জড়ায়। এই দুজনের সম্পর্ক তাদের পরিবার মেনে নেয় নি। শেষ পর্যন্ত পরিবারের অমতে গিয়ে এনারা বিবাহবব্ধনে আবদ্ধ হন।

হরভজন সিং এবং গীতা বসরা:-
‘দ্য ট্রেন’ ‘দিল দিয়া হ্যায়’ মুভিতে ইমরান হাসমির সঙ্গে চুটিয়ে অভিনয় করেন বলিউড অভিনেত্রী গীতা বসরা। এই খ্যাতনামা অভিনেত্রীর প্রেমে পড়েন ভারতীয় ক্রিকেটের ‘টার্বনেরট’ খ্যাত স্পিনার হরভজন সিং। 2015 সালে বিবাহবন্ধনে আবব্ধ হন এই জুটি।

যুবরাজ সিং ও হ্যাজেল কিচ:-
তারকা ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং কেরিয়ারের প্রথম দিকে বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেমে জড়িয়ে ছিলেন। যার মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন, প্রীতি জিন্টা। তবে শেষ পর্যন্ত 2016 সালে বডিগার্ড মুভি খ্যাত হ্যাজেল কিচকে বিবাহ করেন যুবরাজ সিং।

বিরাট কোহলি এবং অনুস্কা শর্মা:-
2014 সালে একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মার প্রেমে পড়েন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তারপর দীর্ঘদিন তাদের সম্পর্ক চলে তবে মাঝে তাদের সম্পর্ক নিয়ে অনেক টানাপোড়েন হয়। শেষ পর্যন্ত 2017 সালে ইতালিতে গিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয় এই সেলিব্রেটি জুটি। কয়েক দিন আগেই এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা।

Back to top button