টাইমলাইনভারত

‘গনপতি বাপ্পা মোরিয়া’ বলে হুঙ্কার ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল দেখতে আসা দর্শকদের

সৃঞ্জয় দাস/বাংলা হান্ট ডেস্ক:

ওয়ার্ল্ড কাপের সেমিফাইনালে ভারতের দুরবস্থায়, প্রায় চোখে জল এসেছে সকলের, একে একে রোহিত শর্মা, বিরাট কোহলি, কে এল রাহুল, দীনেশ কার্তিক সকলেই আউট। ক্রীজে ব্যাট করছে রিসব পান্থ আর হার্দিক পান্ডিয়া। এমন সময় পান্ডিয়ার ব্যাট থেকে একটি চার রান আশায়, দর্শক থেকে ‘গনপতি বাপ্পা মোরিয়া’ বলে হুংকার দিয়ে ওঠেন ভারতের সমর্থকরা।

আজ বুধবার ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল। যদিও এই খেলার ফলাফল পাওয়ার কথা ছিল মঙ্গলবারই কিন্তু হঠাৎ বৃষ্টি শুরু হওয়ায় বন্ধ হয়ে যায় ম্যাচ, নিউজিল্যান্ড তখন ৪৬.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১১ রান করেছে। অনবরত বৃষ্টি হতে থাকায় ম্যাচ আবার শুরু করার সুযোগ পায় না ওয়ার্ল্ড কাপ অ্যাসোসিয়েশন। ফলে বুধবার ফের শুরু হয় ম্যাচ।

ম্যাচের শুরুতেই একের পর এক ধাক্কা খেতে থাকে ভারতীয় দল। দলের মূল আকর্ষণ রোহিত, বিরাট, রাহুল, দীনেশ সকলেই আউট। পিচে ব্যাট করছেন রিসব পান্থ ও হার্দিক পান্ডিয়া। পুরো দেশের চোখ তাদের দিকে। এমন সময় ‘ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে’ বসে থাকা ভারতীয় সমর্থকরা হুংকার দিয়ে ওঠেন ‘গনপতি বাপ্পা মোরিয়া’ বলে, হয়তো ভারতীয় দলের খানিক মনোবল বাড়াতেই তাদের এই প্রচেষ্টা।

এবার দেখার বিষয়, কোন দিকে এগোয় ভারতীয় দল, তারা কি পৌঁছাতে পারবে ফাইনালে! তৃতীয়বারের জন্য দেশকে দেওয়াতে পারবে কি ওয়ার্ল্ড কাপ! জানান দেবে সময়ই।

Back to top button
Close