টাইমলাইনখেলাক্রিকেট

কার ভাগ্যের শিকে ছিঁড়বে? দেখুন শ্রীলঙ্কার বিরুদ্ধে আজ ভারতের সম্ভাব্য একাদশ

বাংলা হান্ট ডেস্কঃ আজ থেকে শুরু হচ্ছে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ওয়ানডে সিরিজ। বিরাট কোহলি এবং রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারতীয় দলের অধিনায়কের দায়িত্ব সামলাবেন শিখর ধাওয়ান। অপরদিকে সহ-অধিনায়ক হিসেবে রয়েছেন ভুবনেশ্বর কুমার। কিছুক্ষন পরেই শিখর ধাওয়ানের নেতৃত্বে টিম ইন্ডিয়া মুখোমুখি হবে শ্রীলংকার বিরুদ্ধে। দুপুর 3 টে থেকে শুরু হবে এই ম্যাচ।

যেহেতু ভারতের সিনিয়র দল এই মুহূর্তে ইংল্যান্ড সফরে রয়েছে তাই সম্পূর্ণ তরুণ ভারতীয় ক্রিকেটারদের নিয়েই শ্রীলঙ্কা সফর এসেছে ভারতীয় দল। দীর্ঘ তিন মাস পর ফের সাদা বলের ক্রিকেটে নামতে চলেছে টিম ইন্ডিয়া। তরুণ ক্রিকেটার দিয়ে তৈরি এই ভারতীয় দলকে দ্বিতীয় সারির দল বলেও কটাক্ষ শুনতে হয়েছে। তবে সেই সব কথাতে কান দিতে নারাজ ভারত।

আজকের ম্যাচে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভারতের প্রথম একাদশ। কি হতে চলেছে ভারতের প্রথম একাদশ? কোন তরুণ ক্রিকেটারের ভাগ্যের শিকে ছিঁড়তে চলেছে কাকেই বা রিজার্ভ বেঞ্চে বসে দেখতে হবে ম্যাচ? জানা গিয়েছে অনুশীলন ম্যাচের পারফরম্যান্সের উপর ভিত্তি করেই আজকের ম্যাচে প্রথম একাদশ সাজাবে ভারত অধিনায়ক শিখর ধাওয়ান।

এক নজরে দেখে নেওয়া যাক আজকের ম্যাচে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ:-
শিখর ধাওয়ান, পৃথ্বী শ, মনিশ পান্ডে, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নবদীপ সাইনি/রাহুল চাহার, জুজবেন্দ্র চাহাল।

Related Articles

Back to top button