ক্রিকেটখেলাটাইমলাইন

ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজে বাঁধা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিস্ফোরক শহীদ আফ্রিদি।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভারত সফরে এসেছিলেন। তিনি ভারত সফরে এসে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম মোতেরার স্টেডিয়াম উদ্বোধন করেছেন। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প উদ্বোধন করায় এই উদ্বোধনী অনুষ্ঠানের দিকে নজর ছিল গোটা বিশ্ববাসীর। ভারতীয় ক্রিকেটের উন্নতি গোটা বিশ্ববাসী স্বচক্ষে দেখল। একদিকে ভারতীয় ক্রিকেটের এই রকম চরম উন্নতি হচ্ছে অপরদিকে প্রতিবেশী দেশ পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক দিনের পর দিন আরও তলানিতে ঠেকছে। আর এর জন্য ভারতবর্ষের বর্তমান প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র দামোদর দাস মোদীকে দায়ী করলেন প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

কিছুদিন আগে দুবাইতে একটি ক্রিকেটীয় অনুষ্ঠানে গিয়ে প্রাক্তন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ চালু করার ব্যাপারে সাওয়াল করেছিলেন। সেই সময় আফ্রিদির সুরেই সুর মিলিয়ে ছিলেন প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং।

আর এই দিন আফ্রিদি বললেন ভারত পাকিস্তানের ক্রিকেটীয় সম্পর্ক খারাপ হয়েছে নরেন্দ্র মোদীর জন্য। উনি এবং উনার দল অর্থাৎ ভারতীয় জনতা পার্টি যতদিন ভারতবর্ষের ক্ষমতায় থাকবে ততদিন ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ এর ব্যাপারে কোনো ইতিবাচক উত্তর আমরা পাবোনা।

Back to top button