টাইমলাইনভিডিও

মহাকাশের সফরে চলল সিঙ্গারা! Viral Video-তে দেখুন সিঙ্গারার রোমাঞ্চক সফর

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয়রা খাবারের খুব প্রচুর শৌখিন হয়। ভারতীয়রা চায়ের সাথে সিঙ্গারা খেতে খুবই পছন্দ করে। কিন্তু আপনি কি কখনো কোনও সিঙ্গারাকে আকাশে উড়তে দেখেছেন? একটি সিঙ্গারা কি গোটা বিশ্বের সফর নির্ধারণ করতে পারে? আমাদের এই প্রশ্নে আপনার মাথা ঘুরতে পারে, কিন্তু আজ আমরা আপনাদের এমনই এক সিঙ্গারার ব্যাপারে বলব।

এক অদ্ভুত মহাকাশ অভিযানে ব্রিটেনের এক ভারতীয় রেস্তোরাঁর মালিক মহাকাশে একটি সিঙ্গারা পাঠিয়েছিলেন, কিন্তু দুঃখের বিষয় হল, ওই সিঙ্গারা গোটা বিশ্বের ভ্রমণ করতে পারেনি, ব্রিটেন থেকে ফ্রান্সে গিয়ে ক্র্যাশ হয়ে যায়। ওই রেস্তোরাঁ মালিক, একবার না, চার-চার বার মহাকাশে সিঙ্গারা পাঠানোর চেষ্টা করেছিলেন। উনি এই কাজ শুধু মানুষের নজর কাড়ার জন্যই করেছিলেন।

নীরজ গধরে নামে ব্রিটেনের ‘চা ওয়ালা” রেস্তোরাঁর মালিক মহাকাশে সিঙ্গারা পাঠানোর প্রচেষ্টা করেছিলেন। তিনি হিলিয়ামের বেলুনের মাধ্যমে এই কাজ করেছিলেন। উনি একটি সিঙ্গারাকে একটি বাক্সের মধ্যে রাখেন আর সেই বাক্সটিকে বেলুনের সাথে বেঁধে দেন। ওই বেলুনের সাথে তিনি একটি গো প্রো ক্যামেরা আর একটি GPS সিস্টেম লাগিয়ে দেন।

নীরজ নিজের এই অদ্ভুত অভিযানের ভিডিও বানিয়েছে। নীরজ বলেন, প্রথম প্রচেষ্টায় বেলুন হাত থেকে পড়ে গিয়েছিল, আর দ্বিতীয় অভিযানে বেলুনে বেশি গ্যাস ছিল না। কিন্তু তৃতীয়বার তিনি নিজের প্রচেষ্টায় সফল হন।

এই অভিযান নিয়ে নীরজ বলেন, ‘একবার আমি মজার ছলে মহাকাশে সিঙ্গারা পাঠানোর কথা বলেছিলেন। এরপর তিনি একদিন ভাবেন যে, ওনার এই অদ্ভুত অভিযান দেখলে মানুষ খুশি হয়ে যাবে। আমার কাজ মানুষকে খুশি করা ছিল শুধু।”

নীরজ এই অদ্ভুত অভিযানের ভিডিও ইউটিউবে পোস্ট করেন। ওনার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। ভিডিওতে নীরজকে তাঁর বন্ধুদের সাথে দেখা যায়। ভিডিওতে সবাইকে একটি সিঙ্গারাকে মহাকাশে পাঠানোর প্রচেষ্টা করতে দেখা গিয়েছে। ইউটিউবে ওই ভিডিও এক লক্ষ বারের বেশি দেখা হয়েছে।

Back to top button