টাইমলাইনখেলাক্রিকেট

ভারতীয় ক্রিকেট দলে বড় ধাক্কা! শ্রীলঙ্কা সিরিজের মাঝেই বাদ পড়লেন এই বিখ্যাত ফাস্ট বোলার

বাংলা হান্ট ডেস্কঃ ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দুই টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটি হচ্ছে বেঙ্গালুরুর মাঠে যার প্রথম ম্যাচে ভারত শ্রীলঙ্কাকে পর্যুদস্ত করে। কিন্তু, এরমাঝে ভারতীয় দলের জন্য দুঃখের খবর হয়ে দাঁড়িয়েছে এই ফাস্ট বোলারের অনুপস্থিতি। জানা যাচ্ছে, বড় সিদ্ধান্ত নিয়ে এই ফাস্ট বোলারকে ছেড়ে দিয়েছে বিসিসিআই।

বিসিসিআই তারকা ভারতীয় বোলার মোহাম্মদ সিরাজকে ভারতীয় টেস্ট দলের বায়ো-বাবল থেকে সরিয়ে দিয়েছে। জানা যাচ্ছে, যেহেতু কিছুদিন পরেই আইপিএলের পরবর্তী সংস্করণের জন্য আরসিবি সতীর্থদের সাথে যোগ দেবেন সিরাজ তাই তার আগে তাঁকে হায়দরাবাদে তার পরিবারের সাথে থাকার অনুমতি দেওয়া হয়েছে। সেই অনুমতি পেয়ে সিরাজ ফিরতে চলেছেন পরিবারের কাছে।

মোহাম্মদ সিরাজ কিছু বছরের মধ্যে তাঁর বোলিংয়ের জন্য বিখ্যাত হয়ে ওঠেন। তার বল খেলা কারো পক্ষে সহজ নয়। বিরাট থেকে রোহিত, ইনিংসের শুরুতে উইকেট নেওয়ার জন্য তিনি ভরসা সকলের। যে কোনো পিচে উইকেট নেওয়ার ক্ষমতা আছে তাঁর।

বর্তমানে, তিন ফরম্যাটেই ভারতের হয়ে খেলেন মোহাম্মদ সিরাজ। টেস্টে যেখানে 12 ম্যাচে 36 উইকেট নিয়েছেন আবার একই সঙ্গে 4টি ওয়ানডেতে 5উইকেট ও 4টি টি-টোয়েন্টি ম্যাচে নিয়েছেন 4 টি উইকেট। বিদেশের পিচেও তাঁর বোলিং অসাধারণ। ফলে ভারত যে তাঁকে মিস করবে তা বলাবাহুল্য।

Md. Siraj
Md. Siraj

এরইমাঝে, শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম দিনে মোট 16 টি উইকেট পড়েছে। ভারত অল আউট হওয়ার পর শ্রীলঙ্কার অবস্থাও ভালো নয় যার কারণ অবশ্যই বুমরাহ ও বাকিদের বোলিং। ফলে এই ম্যাচেও ভারত জয়ী হলে অবাক হওয়ার কিছুই থাকবেনা।

Related Articles

Back to top button