টাইমলাইনখেলাক্রিকেট

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে এই অস্ত্র দিয়েই বাজিমাত করবে বিরাট, দাবি করলেন ভরত অরুণ

বাংলা হান্ট ডেস্কঃ গত কয়েক বছর ধরে বিশ্ব ক্রিকেটে দারুণ সাফল্য পাচ্ছে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল। আর ভারতীয় দলের এই সাফল্যের পেছনে রয়েছে ভারতীয় বোলারদের অনবদ্য পারফরম্যান্স। গত কয়েক বছরে জোরে বোলিংয়ে বিশ্ব ক্রিকেটে ত্রাস হয়ে উঠেছে ভারতীয় দল। বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল এখন আরও অনেক বেশি ফিট এবং স্বাধীনভাবে বোলিং করতে পারেন যার কারণে ভারতীয় দলের এমন সাফল্য বলে মনে করছেন বোলিং কোচ ভরত অরুণ।

এক সাক্ষাৎকারে ভরত অরুণ বলেছেন, ” নিউজিল্যান্ড এই মুহূর্তে দারুন দল। গত কয়েক বছর ধরে ওরা দারুন ক্রিকেট খেলছে। যোগ্য দল হিসেবেই ওরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে। কিন্তু আমরাও টুর্নামেন্ট জিততে মরিয়া।” অর্থাৎ ভরত অরুনের কথায় এটাই স্পষ্ট যে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে ভারতের প্রধান অস্ত্র হতে চলেছে মহম্মদ সামি, যাসস্প্রীত বুমরাহ এবং ইশান্ত শর্মার এই ত্রয়ীই বোলিং আক্রমন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ হয়ে যাওয়ার পর ইংল্যান্ডে বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারতীয় দল। এই দুটি ম্যাচের মধ্যে সময়ের পার্থক্য খুবই কম অর্থাৎ ভারতীয় দল অনুশীলন করার সময় পাবে না বললেই চলে তার সত্বেও খুবই আত্মবিশ্বাসী ভরত অরুণ। তিনি বলেছেন গত কয়েক বছর ধরে আমাদের খেলোয়াড়দের পারফরম্যান্স এবং ধারাবাহিকতায় আমাদের আত্মবিশ্বাস যোগাচ্ছে।

Related Articles

Back to top button