ক্রিকেটখেলাটাইমলাইন

বিশ্বকাপে সাড়া ফেলে দেওয়া ভারতীয় ক্রিকেটার চান না তার বাবা আর সবজি বিক্রি করুক।

মহিলা টিটিয়েন্টি বিশ্বকাপে শনিবার অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত এবং শ্রীলঙ্কা। এই ম্যাচে শ্রীলঙ্কাকে পরাস্ত করে দারুন জয় তুলে নিয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। আর ভারতের এই জয়ে অন্যতম প্রধান ভূমিকা পালন করেছেন ভারতীয় বোলার রাধা যাদব। এইদিন চার ওভার বল করে মাত্র 23 রান দিয়ে চার উইকেট তুলে নিয়েছে রাধা যাদব। আর তারপর থেকেই রাধা যাদব কে নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে জোর জল্পনা তৈরি হয়েছে।

তবে বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করার পরও রাধা যাদবের মনে এখনও পর্যন্ত একটা অন্য চিন্তা রয়ে গিয়েছে। সেটা হল উনার বাবা। এখনও পর্যন্ত রাধা যাদবের বাবা সবব্জি বিক্রি করে সংসার চালান। তবে এবার রাধা তার বাবার পাশে দাঁড়াতে চান, তিনি চান না যে তার বাবা এই বয়সে এসে আর সবব্জি বিক্রি করুক। এবার রাধা নিজের বাবাকে বারোদায় তার ফ্ল্যাটে এনে রাখতে চান।

এই মুহূর্তে মহিলা টিটিয়েন্টি বিশ্বকাপে দারুন পারফরম্যান্স করে চলেছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। এক ম্যাচেও না হেরে সরাসরি পৌঁছে গিয়েছে বিশ্বকাপের সেমি ফাইনালে। আর গ্রুপ লিগে সবকটি ম্যাচ জেতার পিছনে ভারতীয় দলের দলগত পারফরম্যান্স সাহায্য করেছে। অধিনায়ক হরমনপ্রিত কৌর জানিয়েছেন দলগত পারফরম্যান্সের জন্যই আমরা এবারের বিশ্বকাপে ধারাবাহিক ভাবে পারফরম্যান্স করে চলেছি।

Back to top button