টাইমলাইনআন্তর্জাতিক

প্লেনে বসে, মহিলা  লিখেলেন – ‘বাই বাই ফ্যামিলি’, ৪ মিনিটের পর ভেঙে পড়ল বিমান

ইন্দোনেশিয়ার (indonesia)  এক মহিলা রতিহ উইন্ডানিয়া, শ্রীভিজায়া বোয়িং ৭৩৭-৫০০  যাত্রীবাহী বিমানে নিজের সন্তানদের সাথে ভ্রমণ করছিলেন এবং একটি ফ্লাইটে বসে তিনি একটি ছবি ভাগ করেন তার শিশুদের নিয়ে। সেখানে ক্যাপশনে লেখেন  ‘বাই বাই পরিবার, আপাতত আমরা বাড়ি যাচ্ছি।’ তার মিনিট চারেক পর বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে।

IMG 20210111 144047 Bangla Hunt Bengali News

রতিহ উইন্ডানিয়ার ভাই ইরফানিয়াহ রায়ন্তো এই পরিবারের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লোকদের কাছে তার বোন ও বোনের সন্তানদের জন্য প্রার্থনা করার আহ্বান জানিয়েছেন।  তিনি বলেছিলেন যে তার পরিবার আগে আরও একটি বিমান চালানোর পরিকল্পনা করেছিল, তবে শেষ মুহুর্তে তিনি তার পরিকল্পনা পরিবর্তন করেছিলেন।

ইরফানিয়াহ রায়ন্ত দুর্ঘটনার খবর পেয়ে শনিবার সন্ধ্যায় জাকার্তা বিমানবন্দরে পৌঁছেছিলেন এবং তিনি এখনও তার বোন এবং পরিবারের অন্যান্য সদস্যদের সম্পর্কে সুসংবাদ পাওয়ার আশা করছেন।

ইরফানিয়াহ রিয়ান্টো জানিয়েছেন, যে তাঁর বোন ও তার দুই সন্তান ৩ সপ্তাহের ছুটিতে এসে কালীমন্তান দ্বীপের ৭৫০ কিলোমিটার পশ্চিমে পন্টিয়ানকে তাদের বাড়িতে গিয়েছিলেন।

শনিবার স্থানীয় সময় দুপুর ২.৩০ মিনিটে ইন্দোনেশিয়ার শ্রীভিজায়া বিমান যাত্রী জাকার্তা বিমানবন্দর থেকে ছেড়ে যায় এবং ৬২ জন যাত্রী ছিল বিমানটিতে।

Back to top button