টাইমলাইনভারত

খুঁজে দিলেই ১০ হাজার টাকা পুরস্কার, হাসপাতাল থেকে পালানো করোনা রোগীর পোস্টার জারি করল পুলিশ

বাংলা হান্ট ডেস্কঃ ইন্দোরে (Indore) করোনা পজেটিভ জাভেদ খান (Javed Khan) নামের এক ব্যাক্তি আজ জব্বলপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে যায়। এই ঘটনার পর চরম চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ টিম ওই ব্যাক্তির তল্লাশিতে জুটেছে। জাভেদ খানকে ৯ এপ্রিল ইন্দোর থেকে জব্বলপুরের সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয়েছিল। পুলিশ ওই ব্যাক্তির সূচনা দিলে ১০ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছে।

জব্বলপুরের এসপি অমিত সিং বলেন, ওই ব্যাক্তির তল্লাশিতে একটি টিম লাগানো হয়েছে। এর সাথে সাথে তাঁর খবর দেওয়া ব্যাক্তিকে ১০ হাজার টাকার পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। সমস্ত চেকপোস্টে তাঁর পালিয়ে যাওয়ার খবর দিয়ে দেওয়া হয়েছে। আরেকজন পুলিশ আধিকারিক জানান, জাভেদের ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়েচ, এরফলে সহজেই মানুষ তাঁকে সনাক্ত করতে পেরে পুলিশকে খবর দিতে পারবে।

আপনাদের জানিয়ে দিই, জাভেদ খান ইন্দোরে স্বাস্থকর্মীদের উপর হামলা করায় অভিযুক্ত। এরপর পুলিশ তাঁকে ৯ এপ্রিল গ্রেফতার করেছিল। গ্রেফতারির পর তাঁকে ইন্দোর থেকে জব্বলপুর নিয়ে যাওয়া হয়েছিল। ১১ এপ্রিল জানা যায় যে সে করোনায় আক্রান্ত। এরপর তাঁকে জব্বলপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়।

কিন্তু আজ সে সবার চোখে ধুলো দিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায়। এই ঘটনার পর পুলিশের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে আর তাঁকে খুঁজে বের করার জন্য পুরস্কার ঘোষণা করা হয়েছে।

Back to top button