টাইমলাইনবিনোদনছবি

একের পর এক বিয়ের সানাই টলিউডে, চুপিচুপি বিয়ে সারলেন ইন্দ্রাশিষ-সৌরভী, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (tollywood) ফের বিয়ের মরশুম শুরু। এবার চুপিসাড়ে বিয়ে সেরে নিলেন অভিনেতা ইন্দ্রাশিষ রায় (indrasish roy)। জনপ্রিয় রেডিও চ‍্যানেলের রেডিও জকি সৌরভী তরফদারকে (souravi tarafder) বিয়ে (wedding) করলেন তিনি। দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন দুজনে। অবশেষে পরিণতি পেল ইন্দ্রাশিষ ও সৌরভীর সম্পর্ক।

সকলের থেকে বিয়েটা লুকিয়েই রেখেছিলেন ইন্দ্রাশিষ ও সৌরভী। রীতিমতো ঘরোয়া অনুষ্ঠান করেই হয় দুজনের বিয়ে। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন শুধু দুই পরিবারের সদস‍্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা। তবে বেশিক্ষণ লুকিয়ে রাখতে পারেননি এই সিক্রেট।জুটির ঘনিষ্ঠ বান্ধবী অনিন্দিতা বসু ফাঁস করে দেন দুজনের বিয়ের ছবি।

উপস্থিত ছিলেন গৌরব চক্রবর্তী ও তাঁর স্ত্রী ঋদ্ধিমাও। বিয়ের দিন সাবেকি সাজ মেনে লাল বেনারসীতে সেজেছিলেন সৌরভী। সঙ্গে গা ভর্তি সোনার গয়না। পাশে ঘিয়ে রঙের পাঞ্জাবিতে দেখা গেল ইন্দ্রাশিষকে। লাল মোটা গোলাপের মালা পরে পোজ দেন ইন্দ্রাশিষ ও সৌরভী।

উল্লেখ‍্য, প্রায় এক দশক আগে শুরু হয়েছিল ইন্দ্রাশিষ ও সৌরভীর সম্পর্ক। প্রথম থেকেই নিজেদের সম্পর্কটা নিয়ে কোনো লুকোচুরির বালাই রাখেননি দুজনে। তবে বিয়েটা প্রথমেই সোশ‍্যাল মিডিয়ায় জানাননি তাঁরা।

অপরদিকে সম্প্রতি সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ‍্যায় (twarita chatterjee) ও সৌরভ বন্দ‍্যোপাধ‍্যায় (sourav banerjee)। সিরিয়াল জগতের অন‍্যতম জনপ্রিয় এই তারকা জুটির বিয়ে (wedding) নিয়ে কৌতূহলের অন্ত ছিল না অনুরাগীদের। অবশেষে বুধবার চার হাত এক হল ত্বরিতা ও সৌরভের।

আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসেছিল ত্বরিতা ও সৌরভের বিয়ের আসর। উপস্থিত ছিলেন সিরিয়াল জগতের বেশ কয়েকজন পরিচিত মুখ। এদিন দেখা গেল ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা সেনকে। সঙ্গে ছিলেন অভিনেতা রাহুলও। এর আগে ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতেও উপস্থিত ছিলেন সন্দীপ্তা।

ভাইয়ের বিয়েতে সবসময় পাশে ছিলেন অভিনেতা গৌরব চ‍্যাটার্জি। মাত্র এক মাস আগেই বিয়ে হয়েছে তাঁর। স্ত্রী দেবলীনা কুমারের সঙ্গে পাল্লা দিয়ে কালো পাঞ্জাবি ও ধুতিতে সেজেছিলেন তিনি। পাশে দেবলীনার পরনে ছিল কালো বেনারসী।

Back to top button