টাইমলাইনভারত

অমানবিক ঘটনাঃ দুধে বিষ মিশিয়ে স্বামীকে হত্যা স্ত্রীর

Bangla Hunt Desk: স্বামী স্ত্রীর বন্ধন সাত জন্মের বন্ধন। কিন্তু মধ্যপ্রদেশের ইন্দোর (Indore) থেকে উঠে এল এমন এক সত্য যা, এই পবিত্র সম্পর্ককে কলুষিত করে তুলল। ৩ বছর পূর্বের এক আত্মহত্যার মামলার তদন্ত করতে গিয়ে এমন এক সত্য সামনে এল, যা দেখে তাজ্জব বনে গেল পুলিশ প্রশাসনও।

ঘটনার বিবরণ
এসপি অমরেন্দ্র সিংহ জানান, দেওয়াস রোড নাগঝিরি অঞ্চলের ৩৪ বছর বয়সী আশরাফ, ইন্দোরের বাসিন্দা কাউশাল বি কুরেশির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু বিয়ের পর থেকেই আশরাফ এবং তার স্ত্রীয়ের মধ্যে সমস্যা চলছিল। এইভাবে চলতে চলতে ২০১৭ সালের ফেব্রুয়ারীর ৯ তারিখে আশরাফের স্ত্রী তার শ্বশুরবাড়ির লোকেদের সাথে পরিকল্পনা করে আশরাফের দুধে বিষ মিশিয়ে দেয়।

হাসপাতালে চিকিতসারত অবস্থায় মারা যায় আশরাফ। মারা যাওয়ার আগে ওই ব্যক্তি নিজের সুইসাইড নোটে নিজের স্ত্রী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ লিখে রেখে গেছিলেন।

বিষক্রিয়ার মৃতু হয় ওই ব্যক্তির
পুলিশ তদন্ত করে জানতে পেরেছিল বিষক্রিয়ায় মৃত্যু হয়েছিল ওই ব্যক্তির। কিন্তু সুইসাইড নোটে নিজের স্ত্রী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ করলেও, তাঁদের বিরুদ্ধে তখন কোন জোরালো প্রমাণ ছিল না পুলিশের কাছে।

প্রকাশ্যে এল কঠিন সত্য
দীর্ঘ ৩ বছর ধরে তদন্ত করার পর একটি মারাত্মক সত্য সামনে এসেছে। ওই মৃত ব্যক্তির সুইসাইড নোটেই ছিল আসল সত্য। পুলিশ প্রমাণ করতে পেরেছে, মৃত ব্যক্তির দুধে বিষ প্রয়োগ করে তাঁকে হত্যা করেছে তারই স্ত্রী। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। অপরাধীদের বিরুদ্ধে আবার নতুন করে শুরু হয়েছে মামলা।

Related Articles

Back to top button